Home / সারাদেশ / র‌্যাব-১১ এর অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
Rab (1)

র‌্যাব-১১ এর অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৭ অক্টোবর ২০২৪ রাতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শিমপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আসামী মো.শাকিব আহমেদ ২২ নামক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আসামীর হেফাজত হতে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাহমুদুল হাসান,লে.কমান্ডার কোম্পানী অধিনায়ক,র‌্যাব-১১, সিপিসি-২,কুমিল্লা’র স্বাক্ষরিত এক ্বজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়- গ্রেফতারকৃত আসামী মো.শাকিব আহমেদ (২২) কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার চরপাড়া গ্রামের মৃত বাবুল মিয়া এর ছেলে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে,সে দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে কুমিল্লাসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে। র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে উক্ত অভিযান পরিচালনা করা হয়।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, র‌্যাব প্রতিষ্ঠা লগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন,অপরাধীদের গ্রেফতার,আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত ভাবে অভিযান পরিচালনা করে থাকে। জঙ্গি,অস্ত্রধারী সন্ত্রাসী,ডাকাত,মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন অপরাধীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১,সিপিসি-২ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

চাঁদপুর টাইমস রিপোর্ট
১৭ অক্টোবর ২০২৪
এজি