Home / উপজেলা সংবাদ / ছেংগারচর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়
বিএনপি

ছেংগারচর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় পৌর বিএনপি, পৌর যুবদল, পৌর ছাত্রদল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন ঢাকা তেজগাঁও থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফ্যাসিষ্ট হাসিনা সরকারের কারানির্যাতিত নেতা মোঃ হাফিজুর রহমান কবির।

এসময় মোঃ হাফিজুর রহমান কবির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামীর রাজনীতি হবে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশের স্বপ্নের রাজনীতি। নতুন প্রজন্মের প্রত্যাশা পূরণের রাজনীতি। শক্তি কিংবা ভয় দেখিয়ে নয় ইনসাফ এবং উদারতা ও ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করুন, জনগণের ভালবাসা অর্জন করুন’ । এটাই দেশনায়েক তারেক রহমানের এই বানী। জিয়া পরিবার কখনো অন্যায়ের সাথে আপোস করে নাই। আমরা কখনো দেশ ছেড়ে পালিয়ে যাই নাই। আমাদের বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী নিজের জীবনকে মৃত্যুর মুখে তবুও তিনি পালিয়ে যায়নি। তিনি বলেছেন এই দেশের মাটি ও দেশের জনগণ আমার ঠিকানা ,এই দেশ ছেড়ে আমি যাবো না। তিনি কখনও আপোষ করেননি।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ছেংগারচর পৌর বিএনপির ৪নং ওয়ার্ড কার্যালয়ে পৌর বিএনপি, পৌর যুবদল, পৌর ছাত্রদল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ফ্যাসিবাদ স্বৈরাচার খুনি শেখ হানিা নেতাকর্মীদেরকে ফেলে রেখে নিজের বোন ও আত্মীয় স্বজন নিয়ে কীভাবে পালিয়ে গেছে, সেই সাথে তার লোকজন পালাতে গিয়ে কীভাবে মারা যায় ও ধরা খায়। আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে। সেই জন্য বিএনপি,যুবদল, ছঅত্রদল এমন কোন কাজ করবেন না, যাতে করে বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন হয়।
আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হাজার হাজার মাইল দুরে বসে বিএনপির নেতৃত্ব ও পরিচালনা করছেন উল্লেখ করে তেজগাঁও থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরও বলেন, বর্তমানে আমরা একটি অন্তবর্তীকালীন সরকারের সময় পার করছি। তাই দেশনায়ক তারেক রহমান বিএনপি ও যুবদলকে একটি শক্তিশালী মাঠের দল হিসাবে গড়ে তুলতে চায়, বিএনপি,যুবদল, ছাত্রদল সবসময়ে রাজনীতিতে একটি বড় ভূমিকা পালন করে। তিনি আরও বলেন,গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার লক্ষে বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে আহবান জানান হাফিজুর রহমান কবির। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলেই আমাদের বিজয় সুনিশ্চিত।

আন্দোলন, সংগ্রামে বার বার কারাবরণকারী বিএনপির এই নেতা হাফিজুর রহমান কবির বলেন, চাঁদপুর-২ আসনের চারবারের এমপি সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল হুদার জেষ্ঠ্যপুত্র চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদার নেতৃত্বে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির সদস্য আঃ মান্নান লস্কর, ছেংগারচর পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল ফরাজী, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মোঃ মোবারক হোসেন, উপজেলা যুবদল নেতা বোরহান উদ্দিন, জেলা যুবদলের শ্রম বিষয়ক সম্পাদক আবু তাহের সুমন, পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক হৃদয় মিয়াজী, কৃষকদল নেতা নূরে আলম জিকু’সহ অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ৮ সেপ্টেম্বর ২০২৪