Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / আইজিপির আগমনে চাঁদপুর মডেল থানায় প্রস্তুতি সভা
আইজিপির আগমনে চাঁদপুর মডেল থানায় প্রস্তুতি সভা

আইজিপির আগমনে চাঁদপুর মডেল থানায় প্রস্তুতি সভা

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারীর চাঁদপুরে আগমন সোমবার (১২ ফেব্রুয়ারি ) সকালে থানার হলরুমে কমিউনিটি পুলিশ ও জনপ্রতিনিধির সমন্বয়ে এবং চাঁদপুর মডেল থানার আয়োজনে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুরে কৃতি সন্তান আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বুধবার (১৪ ফেব্রুয়ারি) চাঁদপুরে আসছেন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাহমিদুল ইসলাম।

তিনি বলেন, ‘বাংলাদেশ পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী অনেক শিক্ষিত এবং অনেক ডিগ্রিধারী লোক। সে হিসেবে আমি মনে করি চাঁদপুরের মানুষ অনেক গর্বিত। কারণ পুলিশের আইজিপি হওয়া চারটিখানি কথা নয়। এমন একজন সম্মানী ব্যক্তি চাঁদপুরে আসবেন সে তো অত্যন্ত আনন্দের। ১৪ তারিখ তাঁর আগমন উপলক্ষে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে তা যেনো সফল হয়, সে দিকে সকলকে খেয়াল রাখতে হবে। উনি তো চাঁদপুরেরই সন্তান, আপনাদেরই গর্ব। তাঁকে দেখার জন্য মায়ার টানে হয়তো অনেকেই ছুটে আসবেন।’

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো.ওয়ালী উল্ল্যাহ অলির সভাপতিত্বে ও পৌর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক শাহেদুল হক মোরশেদের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার মাহবুবুর রহমান মোল্লা, পুলিশ পরিদর্শক হারুনুর রশিদ, জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন, পৌর কমিউনিটি পুলিশের সহ সভাপতি রোটা.জামাল হোসেন, অঞ্চল ১২ কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ সফিউল্ল্যাহ, চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ী, চেয়ারম্যান হযরত আলী বেপারী,চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, কমিউনিটি পুলিশ অঞ্চর ৫ এর সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অঞ্চল ৪ কমিউনিটি পুলিশ নেতা আনোয়ার হোসেন বাবুল,কমিউনিটি পুলিশ নেতা নকিব চৌধুরী, শাহ মো. জাহাঙ্গীর, মো.কামরুল ইসলাম হাওলাদার, ইয়াসিন রাশেদ সানি প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন জাকির হোসেন মৃধা। এসময় আরো চেয়ারম্যানগণ, মেম্বার ও কমিউনিটি পুলিশের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি