Home / চাঁদপুর / চাঁদপুরে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের মানববন্ধন কর্মসূচি পালন
BNP

চাঁদপুরে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের মানববন্ধন কর্মসূচি পালন

সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলার রায়ের প্রতিবাদে সোমবার ১২ ফেব্রæয়ারি বেলা ১১ টায় শহরের নতুন বাজার এলাকায় পৌর অডিটোরিয়ামের সামনে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুর রহমান ভূঁইয়া।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বয়ক কাজী গোলাম মোস্তফার সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক খলিলুর রহমান গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল,সাবেক যুগ্ম-সম্পাদক শাহনেয়াজ খান, রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারীসহ অন্যন্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি শফিকুর রহমান ভূঁইয়া বলেন,‘বিএনপি এদেশের বৃহৎ একটি রাজনীতিক দল। এ দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। যিনি মহান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন এবং অস্ত্র হাতে যুদ্ধ করেছেন। শুধু তাই নয় জিয়াউর রহমানের নেতৃত্বে এদেশে গণতন্ত্র পূনঃ প্রতিষ্ঠিত হয়েছে। আজকে রাজনীতিক প্রতিহিংসায় বৃহৎ এ দলের সভানেত্রী ও তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলার রায়ে কারাবন্দী করা হয়েছে।’

তিনি আরো বলেন,‘আওয়ামী লীগ সরকার এদেশে অলিখিত বাকশাল কায়েম করেছে। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে দূরে রাখতেই ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা শান্তিপূর্ণ কর্মসূচি চালিয়ে যাচ্ছি। নিয়মতান্ত্রিক ও গণন্ত্রাতিক এ কর্মসূচি পালনে আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এসময় বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা ছাত্রদল
খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে মানববন্ধনে চাঁদপুর জেলা ছাত্রদলের অংশগ্রহণ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলার রায়ের প্রতিবাদে মানববন্ধন করেছে চাঁদপুর জেলা ছাত্রদল। সোমবার (১২ ফেব্রæয়ারি) বেলা ১১টায় তারা শহরের নতুন বাজার পৌর অডিটোরিয়ামেরর সামনে অনুষ্ঠিত হয় ।

জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শামসুল আরেফিন সূর্য ও জেলা ছাত্রদল নেতা সফিউদ্দিন বাবলুর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক বারেক ভূঁইয়া, শহর ছাত্রদলের সদস্য সচিব ফজলে রাব্বি, ছাত্রদল নেতা নয়ন,রোজন চৌধুরী,মহরম,সাহর,আকবর,জাহিদ, সোহেল,রাসেল ও দেলোয়ার সহ জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট,বাংলাদেশ সময় ৫:৩০ পিএম,১২ ফেব্রুয়ারি ২০১৮,সোমবার
এইউ