Home / খেলাধুলা / ৪ বছর পর টাইগার একাদশে রাজ্জাক; ফিরলেন সাব্বির
BD Cricket
ফাইল ছবি

৪ বছর পর টাইগার একাদশে রাজ্জাক; ফিরলেন সাব্বির

অবশেষে ঠিক ৪ বছর ৪ দিন পর জাতীয় দলের দরজা খুলে গেল অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাকের জন্য। ৩৫ বছর বয়সী এই ঘূর্ণি জাদুকর মিরপুর অনুষ্ঠিতব্য দ্বিতীয় টেস্টের একাদশে জায়গা পেয়েছেন। অনুমিতভাবেই তিন স্পিনার নিয়ে খেলছে বাংলাদেশ। রাজ্জাকের পাশাপাশি ঘূর্ণি আক্রমণে আছেন তাইজুল ইসলাম আর মেহেদী মিরাজ।

একাদশে আরও সুযোগ পেয়েছেন হার্ডহিটার সাব্বির রহমান। তাকে জায়গা করে দিতে বাদ পড়তে হয়েছে অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেনকে। চোখের সমস্যা কাটিয়ে এই সিরিজেই দলে ফিরেছিলেন মোসাদ্দেক। এছাড়া বাকী সব কম্বিনেশন একই আছে। একমাত্র পেসার হিসেবে আছেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান।

আজ বৃহস্পতিবার চলতি টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইতিমধ্যেই টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে দিনেশ চান্দিমালের দল। এই টেস্ট জিতলে কিংবা ড্র করলে প্রথমবারের মত টেস্ট র‍্যাংকিংয়ে ৮ নম্বরে ওঠার সুযোগ আছে টাইগারদের সামনে।

টাইগার একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদ উল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস (উইকেটকিপার), সাব্বির রহমান, মেহেদী মিরাজ, আব্দুর রাজ্জাক, তাইজুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০৫ এ.এম, ০৮ ফেব্রুয়ারি২০১৮,বৃহস্পতিবার ।
এএস.