Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের
accident-2
প্রতীকী ছবি

মতলবে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক রিকশাচালক আহতের ১২ ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলার ভাঙ্গারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই দিন রাত সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

রিকশাচালক মিজানুর রহমান গাজী (৩৫) উপজেলার ভাঙ্গারপাড় এলাকায় ইউনুস গাজীর ছেলে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টায় রিকশাচালক হেঁটে তাঁর বাড়ির পাশে রাস্তা পার হওয়ার সময় মো. সাদনান (১৬) নামে উপজেলা সদরের কলাদী এলাকার এক কিশোর মোটরসাইকেল চালিয়ে পেছন থেকে তাঁকে (মিজানুর) সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে তাঁর কোমর ও তলপেট রক্তাক্ত জখম হয়। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকেরা সেখান থেকে উদ্ধার করে প্রথমে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নিয়ে ভর্তি করায়।

কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদে হতদরিদ্র রিকশাচালক মিজানুরের স্ত্রী, তিন সন্তান ও স্বজনদের মাঝে এক হৃদয় বিদারক আহাজারির সৃষ্টি হয়।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:১৩ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ