Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ ৫নং ওয়ার্ডে নবীন-প্রবীণে লড়াই
হাজীগঞ্জ ৫নং ওয়ার্ডে নবীন-প্রবীণে লড়াই

হাজীগঞ্জ ৫নং ওয়ার্ডে নবীন-প্রবীণে লড়াই

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে জনগুরুত্বপূর্ন ৫ নং ওয়ার্ডে এবার বিএনপির কোন কাউন্সিলর প্রার্থী না থাকায় আওয়ামীলীগের নবীণ-প্রবীণের মধ্যে চলবে ভোটের লড়াই। কে হবেন এ ওয়ার্ডের আগামি দিনের কর্নধার?

এ দু’প্রার্থী বিজয় নিশ্চিত করতে স্ব-স্ব অবস্থান থেকে মরিয়া হয়ে উঠেছে। এরই মধ্যে প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে ভোট প্রার্থনা করে যাচ্ছেন প্রার্থীরা।

অপর দিকে পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে ওয়ার্ডটির পাড়া মহল্লায়।

এই ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্ধন্দ্বিতা করছেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবদুল মোতালেব মজুমদার (উট পাখি) ও সাবেক কাউন্সিলর নিখিল চন্দ্র সাহার ছেলে আওয়ামী লীগ নেতা রিটন চন্দ্র সাহা (টেবিল ল্যাম্প)।

এ ওয়ার্ডের ৩ হাজার ৮শ’ ৬ ভোটারের কাছে তাদের নিজ নিজ প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন এবং ভোটারদের দ্বারে গিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। আর এ ওয়ার্ড থেকে বিএনপির কোন প্রার্থী না থাকায় আওয়ামী লীগের এ দু’নেতার মধ্যে এবারের নির্বাচন হবে মর্যাদার লড়াই ।

৫ নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, আওয়ামীলীগের দুর্গ হিসেবে পরিচিত এলাকার জনপ্রতিনিধি হিসেবে পূর্বে নির্বাচন করা প্রবীণ আওয়ামীলীগ নেতা আবদুল মোতালেব মজুমদারের অবস্থান অনেকটা এগিয়ে। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী তরুণ আওয়ামীলীগ নেতা বাবার পরিচয়ে ভোটারদের দৃষ্টি কাড়ার চেষ্টা করছেন।

এখানকার ভোটারদের নিরেপক্ষ মতামত হচ্ছে এবারের নির্বাচনে যে প্রার্থী এলাকার উন্নয়নমূলক কাজে কর্মদক্ষতা দেখাতে পারবে, আমরা দলমত নির্বিশেষে তাকেই বিজয়ী করবো।
প্রবীণ আওয়ামীলীগ নেতা কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোতালেব মজুমদার বলেন, আমি নির্বাচিত হলে এলাকার ড্রেন জলবদ্ধতা,পানি নিস্কাশন,রাস্তা-ঘাট উন্নয়ন, গ্যাস-বিদ্যুৎতের বিষয়ে সবচেয়ে বেশী কাজ করে যাবো। তাছাড়া এ ওয়ার্ডে একটিও সরকারি বিদ্যালয় নেই। তা বাস্তবায়নই হবে আমার প্রথম লক্ষ্য।

তিনি আরো বলেন, ‘আমি আশাকরি আমার ওয়ার্ডের ভোটারা তাদের বিবেক অনুযায়ী রায় দিলে আমি আল্লাহর রহমতে জয়ের আশাবাদি।’

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৭:১৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার
ডিএইচ