Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা বিএনপির নব-নির্বাচিত কমিটির আলোচনা সভা
চাঁদপুর জেলা বিএনপি'র, চাঁদপুর জেলা বিএনপি'র

হাজীগঞ্জ উপজেলা বিএনপির নব-নির্বাচিত কমিটির আলোচনা সভা

চাঁদপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও হাজীগঞ্জ শাহরাস্তি বিএনপির প্রধান সমন্নয়ক লায়ন ইঞ্জি.মমিনুল হক বলেন, আওয়ামী লীগের টানা এক যুগের ক্ষমতায় নানা অপকর্ম জন্ম দিয়েছেন। দলের এই মহা সংকটে বরাবরই আওয়ামী লীগ বিএনপিকে দ্বি খন্ড করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। যার প্রভাব হাজীগঞ্জ শাহরাস্তিতে পড়েছে। যে কারনে বিএনপির একটি ঘরের কোনে থাকা পক্ষ রাজনীতিতে অপকর্মের প্রয়াস চালিয়ে আসছে। আজ যারা যোগ্যতা থাকা স্বত্বেও কমিটিতে স্থান পান নি, তারা অভিমান না রেখে দলের পক্ষে কাজ করুন।

২ অক্টোবর শুক্রবার বিকালে হাজীগঞ্জ উপজেলা বিএনপির নব-নির্বাচিত ১০১ সদস্য পূর্নাঙ্গ কমিটির পরিচিতি ও আলোচনা সভায় এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা বিএনপি’র সভাপতি মোজাম্মেল হক মোহন চৌধুরীর সভাপতিত্বে ও পরিচালনা করেন সাধারন সম্পাদক এম এ রহিম পাটওয়ারী।

এ সময় বক্তব্যে রাখেন কেন্দ্রীয় ওলামা দলের সহ-সভাপতি মাও.নজরুল ইসলাম, পৌর বিএনপি র সভাপতি নাজমুল আলম চৌধুরী,সাধারন সস্পাদক আব্দুর রহমান মিজি, উপজেলা বিএনপির সহ-সভাপতি নাজির আহমেদ বাবু, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক নাফের শাহ্, বর্তমান উপজেলা যুবদলের সভাপতি আক্কার হোসেন দুলাল, সাধারন সম্পাদক হুমায়ুন কবির সুমন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদের সাবেক সভাপতি আবু সায়েম মিয়াজী প্রমুখ।
অনুষ্ঠানে নব- নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের এক এক করে ফুল দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে সাবেক সাংসদ এম এ মতিনসহ প্রয়াত নেতাদের স্মরণে শোক প্রস্তাব গ্রহন করা হয়। এ সময় হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,২ অক্টোবর ২০২০