Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইকরাম চৌধুরী ও মাকসুদুল আলম স্মরণে দোয়া
কচুয়া প্রেসক্লাবের আয়োজনে, কচুয়া প্রেসক্লাবের আয়োজনে

কচুয়ায় ইকরাম চৌধুরী ও মাকসুদুল আলম স্মরণে দোয়া

কচুয়া প্রেসক্লাবের আয়োজনে স্বনামধন্য সাংবাদিক চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের মৃত্যুজনিত কারনে দোয়া, মিলাদ ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

২ অক্টোবর শুক্রবার বিকালে কচুয়া প্রেসক্লাবের উদ্যোগে দুই কৃতি সাংবাদিকক ইকরাম চৌধুরী ও শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের স্মরণে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কচুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম।

তিনি বলেন,সাংবাদিক ইকরাম চৌধুরী ও শাহ মোহাম্মদ মাকসুদুল আলম নির্ভিকতার সাথে সর্বদা বস্তু, নিষ্ঠ সংবাদ পরিবেশন করতেন। মানুষের কল্যানেই ছিল তাদের সাংবাদিকতার মূল মন্ত্র। নীতিতে ছিলেন অটল-অবিচল। তাই সাংবাদিকতায় তারা ছিলেন সর্বমহলে গ্রহণযোগ্য ব্যক্তি।

বিশেষ অতিথির স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন-পৌর মেয়র নাজমুল আলম স্বপন, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও সাবেক চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -১ এর চেয়ারম্যান তৌহিদুল ইসলাম খোকা,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নাছির উদ্দিন প্রধান।

এছাড়াও বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক আবুল হোসেন, সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার ও রাকিবুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, কার্য নির্বাহী সদস্য সনতোষ চন্দ্র প্রমুখ।

স্মরণ সভা শেষে অনুষ্ঠিত হয় দোয়া ও মিলাদ অনুষ্ঠান। এতে মোনাজাত পরিচালনা করেন কড়ইয়া ইকরা হাফেজিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাও. মো. খালেদ সাইফুল্লাহ।

প্রতিবেদক :জিসান আহমেদ নান্নু,২ অক্টোবর ২০২০