হাজীগঞ্জে সাংবাদিক আরিফের মাতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক

হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক খন্দকার আরিফের মা রেহানা খন্দকার (৬০) আর নেই (ইন্নালিল্লাহে ওয়া……রাজিউন।

মঙ্গলবার দিবাগত রাতে চাঁদপুর সদর হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। এর আগে এ দিন সন্ধ্যায় তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন।

মৃত্যুকালে রেহানা খন্দকার স্বামী, দুই ছেলে ও দুই মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির খন্দকার হারুন অর রশিদের স্ত্রী।

এদিকে সাংবাদিক খন্দকার আরিফের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিমউদ্দিনসহ সরকারি, বেসরকারি কর্মকর্তা ও অন্যান্য জনপ্রতিনিধিবৃন্দ।

এছাড়াও মরহুমের প্রতি গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন, হাজীগঞ্জ প্রেসকাব ও সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ীক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতবৃন্দসহ সুধীজন। নিহতের জানাযা বুধবার সকালে পারিবারিক কবরস্থানে অনুষ্ঠানের সিদ্ধান্ত  জানিয়েছেন খন্দকার আরিফ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,১৩ এপ্রিল ২০২২

Share