Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বিশিষ্ট সমাজসেবক ইবনে মিজান ভারতে চিকিৎসাধীন, দোয়া কামনা
সমাজসেবক

হাজীগঞ্জে বিশিষ্ট সমাজসেবক ইবনে মিজান ভারতে চিকিৎসাধীন, দোয়া কামনা

হাজীগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর ইবনে মিজান রনি ভারতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছেন। গত ২১ মে বাংলাদেশ সময় সকাল ৬ টায় তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইটের মাধ্যমে ভারতের উদ্দেশ্যে রওনা দেন। দ্রুত সময়ে সুস্থতা ফিরে পেতে পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করেন। ইতিমধ্যে বিভিন্ন মহল থেকে এ দানবীরের সুস্থতার জন্য দোয়া ও মিলাদের আয়োজন করেন।

ইবনে মিজান রনি এর আগে গত কয়েক মাস হাজীগঞ্জ বাজারস্থ ট্রাক রোডে অবস্থিত বাসভবনে ডাক্তারের পরামর্শে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। কিছুতেই শারীরিক উন্নতি না হওয়ায় তিনি দেশের বাহিরে চিকিৎসার জন্য ছুটে যান।

বর্তমানে ভারতের হায়দারবাদে এজিআই হসপিটালে একজন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ ও চিকিৎসা নিচ্ছেন। তিনি সময় স্বল্পতার কারণে তাঁর নিকট আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের কাছে বলে আসতে পারেন নি, তাই তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন। এবং তাঁর সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

বিশিষ্ট দানবীর, সমাজসেবক বিএনপি নেতা মো. ইবনে মিজান রনি শারীরিক ভাবে উন্নতি না হওয়া পর্যন্ত ভারতে থাকবেন। সেই সুবাদে অনেকের প্রয়োজনীয় কাজ করার সুযোগ না থাকায় সুস্থতা ফিরে পেয়ে তার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আবারো সবার কাছে দোয়া কামনা করেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৫ মে ২০২৪