Home / উপজেলা সংবাদ / হাইমচর কেভিএন উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ
হাইমচর কেভিএন উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ
Haimchor KBN

হাইমচর কেভিএন উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ

ভর্তি যোগ্যতা, শত ভাগ ছাত্র-ছাত্রীদের বিদ্যালয়ে ভর্তি, নিয়মিত উপস্থিতি, ঝরে পড়া রোধ, ১০০ ভাগ পাশ ও মানসম্মত মাধ্যমিক শিক্ষা নিশ্চিতকরণে হাইমচর উপজেলার কেভিএন উচ্চ বিদ্যালয়ে রোববার (১৪ ফেব্রুয়ারি) সকালে ১০টায় মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের হল রুমে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেভিএন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান পাটওয়ারী বলেন, ‘শিক্ষার আলো বঞ্চিত জাতিকে নিয়ে দেশের উন্নয়ন চিন্তা করা যায় না। বর্তমান শেখ হাসিনা সরকার যতবার ক্ষমতায় এসেছে ততবারই তার উন্নয়ন কর্মকান্ডে শিক্ষাকে সর্বোচ্চ গুরত্ব দিয়েছেন। শিক্ষার মান উন্নয়নে তথা শিশুর সুপ্ত প্রতিভা বিকাশে মায়েদের ভূমিকা গুরুত্বপূর্ন। একজন মা একটি শিশুর আদর্শ শিক্ষক। শিশু হলো কাদা মাটির মত। শিশু কালে তাকে যে ভাবে শিক্ষা দেয়া হয় সে শিক্ষাই সে সাধরে গ্রহন করে। তাই প্রত্যেক মা কে খোজ রাখা উচিত তার সন্তান কি করে এবং কোথায় থাকে। ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষ্যেই প্রত্যেক মাকেই শিশুর প্রতি সু নজর দিতে হবে। ’

সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুলআমিন মিয়ার সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ রাসেল হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ লিয়াকত আলি, মোঃ আব্দুল বারী, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শফিকুর রহমান, ইউপি সদস্য মোঃ ফিরোজ আলম সহ ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবকবৃন্দ ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 : আপডেট ০৮:১০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৬রোববার

ডিএইচ