Home / সারাদেশ / শিক্ষক-কর্মচারীকে অবরুদ্ধ করে কলেজ তালাবদ্ধ
শিক্ষক-কর্মচারীকে অবরুদ্ধ করে কলেজ তালাবদ্ধ

শিক্ষক-কর্মচারীকে অবরুদ্ধ করে কলেজ তালাবদ্ধ

ঠাকুরগাঁও হরিপুর উপজেলা কেবি কলেজের সহকারী অধ্যাপক জিয়াউল হাসান মুকুলের বেতন ভাতা বন্ধের প্রতিবাদে রোববার সকালে ছাত্র-ছাত্রীর অভিভাবক ও স্থানীয় আওয়ামী নেতারা অধ্যক্ষসহ সকল শিক্ষককে কলেজের সভাকক্ষে তালা ঝুলিয়ে অবরুদ্ধ করে রাখে।

রবিবার সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৫ ঘন্টা তাদের অবরুদ্ধ করে রাখে। এসময় কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি এডভোটে সোহরাবের বিরুদ্ধে নানা প্রকার স্লোগান দেয়।

ঘটনার সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে বিক্ষুদ্ধ জনতার সাথে আলোচনা করে তাদের অবরুদ্ধ থেকে মুক্ত করে।

এ বিষয়ে সহকারী অধ্যাপক জিয়াউল হাসান মুকুলকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কোন কারণ ছাড়াই স্থানীয় এমপি’র নির্দেশে কলেজের সভাপতি আমার বেতন বিল বন্ধ করেছেন।

কি কারণে সহকারী অধ্যাপক জিয়াউল হাসান মুকুলের জানুয়ারী মাসের বেতনভাতা বন্ধ করেছেন জানতে চাওয়া হলে কলেজের সভাপতি এডভোটেক সোহরাব জানান বিভিন্ন অনিয়মের কারণে তাঁর বিল সাময়িক বন্ধ করা হয়েছে।

কলেজের অধ্যক্ষ জালালউদ্দীন বলেন ‘কি কারণে তাঁর বেতনবিল বন্ধ করছে সেটা আমি বলতে পারবো না, ম্যানেজিং কমিটির সভাপতি ভাল বলতে পারবেন।’

কবিরুল ইসলাম কবির, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট

 : আপডেট ০৮:১০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৬রোববার

ডিএইচ