Home / উপজেলা সংবাদ / হাইমচরে পুলিশের উপর হামলা : ঘটনাস্থলে পুলিশ সুপার
হাইমচরে পুলিশের উপর হামলা : ঘটনাস্থলে পুলিশ সুপার

হাইমচরে পুলিশের উপর হামলা : ঘটনাস্থলে পুলিশ সুপার

বিএম ইসমাইল, হাইমচর :

হাইমচর উপজেলার টেককান্দি এলাকায় পুলিশের উপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করতে এসে চাঁদপুর জেলা পুলিশ সুপার সামসুন্নাহার বলেন ‘অপরাধীদের কোন ছাড় নেই। যে অপরাধীরা পুলিশের উপর হামলা করে যখম করেছে, তাদের অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টা করেছে তাদের সহযোগীদেরও কঠোর শাস্তি দেয়া হবে। এলাকার সচেতন জনগণকে এ অপরাধীদের আইন শৃংখলা বাহিনীর হাতে ধরিয়ে দেয়ার জন্য আমি অনুরোধ করছি।

১৯ আগষ্ট দুপুর ২টায় ঘটনাস্থলে পরিদর্শনে গেলে উপস্থিত এলাকাবাসী পুলিশ সুপারকে জানান, রাজনৈতিক ও গোষ্ঠীগত প্রভাব খাটিয়ে কানা জসিম দীর্ঘদিন হতে আমাদেরকে জিম্মি করে রেখেছিল। তাদের পুরো পরিবার মাদক ব্যবসা, বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ ও মামলা হামলা সাথে জড়িত। তাদের ভয়ে আমরা সন্ত্রস্ত থাকতে হতো।

উপস্থিত জনতার উদ্দেশ্যে এসপি সামসুন্নাহার বলেন, কোনো নিরপরাধ ব্যক্তিকে গ্রেপ্তার বা হয়রানি করা হবে না। এখানে আর যেন কোন অপরাধীর আস্তানা না হয় সে দিকে আপনারা নজর রাখবেন। এখানে কোন মাদকসেবী বা সন্ত্রাসী এবং অপরিচিত কেউ আসলে সাথে সাথে পুলিশকে সংবাদ দিয়ে তাদেরকে ধরিয়ে দিতে সহযোগিতা করবেন।

এদিকে পুলিশের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় কানা জসিমের সহযোগী মো. বিল্লাল হোসেন, রিপন মুন্সী, হিরন মাঝি, হোসেন ছৈয়াল, তার পিতা আনোয়ার হোসেন মরণ আলী, চাচী আঃ সালামের স্ত্রী হাসু বেগম ও ছেলে পিন্টু ভূঁইয়া, হাইমচর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মফিজুর রহমান খান সহ এ পর্যন্ত ৮ জনকে আটক করে।

সর্বশেষ বুধবার রাত ৮টায় গরু নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহযোগিতায় জসিমের পিতা মরণ আলীকে আটক করা হয়। তাকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে।

চাঁদপুর টাইমস- প্রতিনিধি/ডিএইচ/২০১৫।