Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ট্রলারডুবির ৬দিন পর শিশু ফাহিমের লাশ উদ্ধার
হাইমচরে ট্রলারডুবির ৬দিন পর শিশু ফাহিমের লাশ উদ্ধার

হাইমচরে ট্রলারডুবির ৬দিন পর শিশু ফাহিমের লাশ উদ্ধার

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার মেঘনায় ট্রলারডুবির ৬ষ্ঠ দিনে ১৭ মাসের শিশু ফাহিমের লাশ বরিশাল জেলার হিজলা থানার অন্তরবাম এলাকায় জেলেরা উদ্ধার করে।

৩১ জানুয়ারি রোববার সকাল ১১টায় বরিশাল জেলার হিজলা থানার অন্তরবাম নাসির মোল্লার আড়ত সংলগ্নে স্থানীয় জেলেদের জালে আটকিয়ে পড়লে নীলকমল ইউনিয়ন চেয়ারম্যান হাজী ইয়াসিন রতনকে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে প্রশাসনের কাছে হস্তান্তর করেন।

জানা যায়, হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের আমতলি গ্রামের মোঃ লিটন গাজীর নাতি জামাল বেপারীর পুত্র ফাহিম তার মায়ের সাথে নিজ বাড়ি মাঝির বাজার যাওয়ার পথে গত ২৬ জানুয়ারি মর্মান্তিক ট্রলার ডুবিতে মা বেছে গেলেও শিশু ফাহিমের সন্ধান মিলেনি। ট্রলার ডুবির ৬ দিন পর শিশু ফাহিমের লাশ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা এসএম সরওয়ার কামাল জানান শিশুর লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের প্রিয়জনের কাছে হস্তান্তর করা হবে। লাশের পরিবারকে দাফন কাফনের জন্য ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় থেকে ১০ হাজার টাকা প্রদান করা হবে।

তিনি আরও জানান, মেঘনায় নিমজ্জিত ট্রলারটি স্থানীয় লোকজনের সহায়তায় বিআরটিআর, ফায়ার সার্ভিস ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে উদ্ধার কাজ চলছে। শিশু ফাহিমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০১:৩৭ পিএম, ৩১ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর