Home / চাঁদপুর / স্বাধীনতা দিবসে চাঁদপুর ল্যাবরেটরি স্কুলে সভা ও পুরস্কার বিতরণ
স্বাধীনতা

স্বাধীনতা দিবসে চাঁদপুর ল্যাবরেটরি স্কুলে সভা ও পুরস্কার বিতরণ

শিশু শিক্ষার আধুনিক ও অনন্য বিদ্যাপীঠ চাঁদপুর ল্যাবরেটরি স্কুলের আয়োজনে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ রোববার বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশে এ আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট এবং উপহার তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলার সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো. মানসুর আহমাদ।

চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মৃণাল কান্তি দাসের সভাপতিত্বে এবং পরিচালক ও সহকারি অধ্যক্ষ মৃদুল কান্তি দাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. ওমর ফারুক, সহ-সভপতি পীরজাদা মাহফুজ উল্লাহ ইউসুফি, সাধারণ সম্পাদক এসবি সবুজ ভদ্র।

অমন্ত্রিত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, চাঁদপুর মাতৃপীঠ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. মাসুদুর রহমান, চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. রাশেদুল হক, ইসকান্দর মির্জা, মো. মহসীন মিয়া, অভিভাবক ও  চাঁদপুর সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক আশিক বিন রহিম প্রমুখ।

আয়োজনের সার্বিক তত্বাবধানে ছিলেন, চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের সহকারি শিক্ষিকা নাজনিন হোসাইন, বিথী কর্মকার, সুমি শীল, নুসরাত জাহান, ইসরাত নাহার, মাহমুদা আক্তার, তানজিলা আক্তার, সুলতানা হারুন। ক্রীড়া প্রতিযোগীতার ১৬টি ইভেন্টে অংশ নেয়া শতাধিক বিজয়ী শিক্ষার্থীকে সার্টিফিকেট, ক্রেস্ট ও উহার প্রদান করা হয়।

এসময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থী এবং তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 

স্টাফ করেসপন্ডেট, ২৬ মার্চ ২০২৩