Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে মহিলা ও যুব মহিলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি
মহিলা

মতলব উত্তরে মহিলা ও যুব মহিলা আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি

মহান স্বাধীনতার ৫৩তম বার্ষিকীতে বীর শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগ, ও ছেংগারচর পৌর মহিলা আওয়ামীলীগ এবং উপজেলা যুবমহিলা লীগ সংগঠন।

রোববার (২৬ মার্চ) ভোর ৬টা ৫৬ মিনিটে দিনের প্রথম প্রহরে চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মহুয়সী নারী সূবর্না চৌধুরী বীনার পক্ষ থেকে মতলব উত্তর উপজেলা পরিষদ প্রাঙ্গণে বীর শহীদদের স্মরণে নির্মিত স্মৃতি স্তম্ভে বীর শহীদদেরকে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা মহিলা আওয়ামীলীগ ও যুবমহিলা লীগ নেতৃবৃন্দ ।

এসময় ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার, ছেংগারচর পৌর আ’লীগের ৫নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মোঃ মোসলেম দেওয়ান, যুবমহিলা লীগের নেত্রী শিলা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহিনুর আক্তার,মাহমুদা আক্তার রিনা, রেখা আক্তার আন্না প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেন বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। আমরা বিশ্বাস করি নারীর ক্ষমতায়নের মাধ্যমে জনগণের ক্ষমতায়ন সম্ভব। জনগণের ক্ষমতায়ন যদি করতে হয় নারীর ক্ষমতায়ন প্রয়োজন। সেজন্য আমাদের নেত্রী নারীর ক্ষমতায়নে বিশ্বাস করেন।

বক্তারা আরও বলেন, সুবর্ণা চৌধুরী বীণা মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতাকর্মীদের কাছে প্রেরণার উৎস। মতলবে মহিলা আওয়ামীলীগ সুসংগঠিত করেছেন। তিনি মতলবের মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। আওয়ামী লীগের রাজনীতির প্রতি তার নিষ্ঠা ও একাগ্রতা অতুলনীয়।

তারা আরও বলেন,বঙ্গবন্ধুর বাংলাদেশকে পরিপূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা। আর মতলবকে সব দিক দিয়ে পরিপূর্ণতা দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৬ মার্চ ২০২৩