Home / বিনোদন / সিলেটে গিয়ে ভাত রাঁধবো, সেখানেই হানিমুন করবো
সিলেটে গিয়ে ভাত রাঁধবো, সেখানেই হানিমুন করবো

সিলেটে গিয়ে ভাত রাঁধবো, সেখানেই হানিমুন করবো

বিয়ে সেরেছেন লোকচক্ষুর আড়ালেই; কিন্তু চিত্রনায়িকা মাহিয়া মাহি জানিয়েছিলেন বরকে ঠিকই পরিচয় করিয়ে দেবেন গণমাধ্যমের সঙ্গে। কথা রেখেছেন মাহি। বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় বধূবেশে হাজির হলেন সাংবাদিকদের সামনে, পাশে স্বামী পারভেজ মাহমুদ অপুকে নিয়ে।

নবপরিনীতা মাহি এসেছিলেন টুকটুকে লাল শাড়ি পরে। পাশে রূপালি শেরোয়ানি পরা অপুকেও মানিয়েছে দারুণ। সাংবাদিকদের সামনে হাসি আর ঠাট্টায় প্রাণোচ্ছল ছিলেন মাহি। জানালেন, বিয়ের পরে ব্যস্ততা কমিয়ে দিলেও, অভিনয় থেকে দূরে সরে যাবেন না তিনি।

মাহি জানান, “সিনেমায় অভিনয় কমে যাবে। খুব ভালো প্রজেক্ট হলে বছরে হয়ত একটা কিংবা দুইটা সিনেমায় অভিনয় করবো।”

সেইসঙ্গে তিনি বলেন, “অভিনয় আমার ভালবাসার যায়গা। তাই এখান থেকে আমি একদমই সরে যাচ্ছি না। আগে বছরে তিনটা ছবি করতাম। এখন হয়তো, একটা বা দুটো সিনেমায় কাজ করবো। আমার তো মনে হয়, এতে আমার অবস্থান আরও শক্ত হবে।”

ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় হঠাৎ করেই বিয়ের সিদ্ধান্ত। এর পেছনের কারণ কী?

এই প্রশ্নের উত্তরে স্মিত হাস্যে মাহি বলেন, “আমার সবসময়ই ইচ্ছা ছিলো, ক্যারিয়ার যখন তুঙ্গে থাকবে, মানুষ যখন আমাকে চিনবে, পছন্দ করবে, আমি ঠিক তখনই বিয়ে করে ফেলবো। কেউ যেন বলতে না পারে, ক্যারিয়্যার ডাউন হয়ে গেছে বলেই আমি বিয়ে-শাদী করে ফেলেছি।”

তিনি আরও বলেন, “আমি আজকের অবস্থানে রয়েছি বলেই, আপনারা সবাই উপস্থিত হয়েছেন। আমার সাক্ষাৎকার নিচ্ছেন, আমাদের দুজনের ছবি তুলছেন। কিন্তু যদি এমন হতো আমাকে কেউ চিনতেই পারছেনা, আমার কথা সবাই ভুলেই গেছে, তাহলে কিন্তু আপনারা এভাবে আগ্রহ দেখাতেন না। তাই এমন সিদ্ধান্ত।”

বিয়ের পর জনপ্রিয়তা যদি কমে যায়, সেক্ষেত্রে কী করবেন?

প্রশ্ন শুনে হেসে ফেলেন মাহি। ঠাট্টাচ্ছলে বলেন, “সিলেটে গিয়ে ভাত রাঁধবো।”

ঠাট্টার পরই আসল উত্তরটা দিলেন মাহি, “বিয়েটা হুট করেই করেছি। কিন্তু আমার যদি মনে হয় আমাকে কেউ পছন্দ করছেনা, অবশ্যই তখন আমি এখানে থাকবো না। কিন্তু যদি দেখি একজন দর্শকও আমাকে পছন্দ করছেন সেক্ষেত্রে আমি আমার ক্যারিয়্যার ছাড়বো না।”

বিয়ের পরে মধুচন্দ্রিমা কোথায় করছেন? এক্ষেত্রে অন্যরা বিদেশ ভমণ করলেও নিজের দেশকেই বেছে নিয়েছেন মাহি।

মাহি বললেন, “জুলাই মাসের পরে সিদ্ধান্ত নেয়া হবে। তবে বাংলাদেশেই থাকছি। দেশের বাইরে গেলে আমার ভালো লাগে না। সিলেট আমার খুবই পছন্দের জায়গা। আমি সেখানেই হানিমুন করবো।” (সূত্র- বিডিনিউজ)

: আপডেট, বাংলাদেশ সময় ১:১০ পিএম, ২৬ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply