Home / উপজেলা সংবাদ / হাইমচর / সাহস থাকলে সকলের অংশগ্রহণে একটি মধ্যবর্তী নির্বাচন দিন: মানিক
সাহস থাকলে সকলের অংশগ্রহণে একটি মধ্যবর্তী নির্বাচন দিন: মানিক

সাহস থাকলে সকলের অংশগ্রহণে একটি মধ্যবর্তী নির্বাচন দিন: মানিক

হাইমচর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

“সরকার একতরফা প্রহসনের নির্বাচন দিয়ে ক্ষমতায় এসেছে। নিজেদের জনপ্রিয়তা হারিয়ে পুলিশ প্রশাসনের উপর ভর করে দেশ চালাচ্ছে। সাহস থাকলে সকলের অংশগ্রহণে একটি মধ্যবর্তী নির্বাচন দিন দেখুন কার জনপ্রিয়তা কত? ক্ষমতায় টিকে থাকার জন্য বিএনপি নেতা কর্মীদেরকে আর কতো মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবেন? গণতন্ত্র রক্ষায় এবং এদেশের জনগণের ভোট ও ভাতের অধিকার রক্ষায় বিএনপির আন্দোলন চলমান থাকবে এবং ইনশাআল্লাহ সেই আন্দোলনে বিএনপি তথা এ দেশের জনগণের বিজয় নিশ্চিত হবে।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে হাইমচর উপজেলা সদর আলগীবাজার আদর্শ শিশু নিকেতন মাঠে অনুষ্ঠিত হাইমচর উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপি আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক এসব কথা বলেন।

উপজেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ আবেদ মনসুর বিশ্বাসের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল্লাহ বেপারী এবং যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম শফিক এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব রাশেদা বেগম হীরা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, যুগ্ম আহ্বায়ক সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান মো. শফিকুজ্জামান, যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন মাঝি, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝিসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বেলা ৩টায় জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সম্মেলন উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

সম্মেলনে শেষে প্রধান অতিথি স্থানীয় সাংবাদিকদের জানান “হাইমচর উপজেলা বিএনপির নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে আগামী সপ্তাহের মধ্যে হাইমচর উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক ।। আপডেট: ০৯:০০ পিএম, ১৩ নভেম্বর ২০১৫,শুক্রবার

ডিএইচ