Home / উপজেলা সংবাদ / কচুয়া / সমতল স্থানে ব্রিজ নির্মাণের দাবিতে কচুয়ায় মানববন্ধন
kachua photo-

সমতল স্থানে ব্রিজ নির্মাণের দাবিতে কচুয়ায় মানববন্ধন

চাঁদপুরের কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের নোয়াদ্দা বোয়ালজুড়ি প্রবাহমান খালের উপর নির্মানাধীন নতুন ব্রীজের কাজ বন্ধের চেষ্টা হচ্ছে অভিযোগ করেছেন এলাকাবাসী।

এ নিয়ে এলাকাবাসী শনিবার (২ জুন) বিকালে স্থানীয় সাংসদ ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের উপস্থিতিতে জোরালো প্রতিবাদ জানান।

স্থানীয়দের দাবির প্রেক্ষিতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, ব্রীজটি বর্তমানে যে ভাবে ব্রীজের ডিজাইন রয়েছে, সে ভাবেই সরকারী নিয়ম মেনেই ব্রীজ নির্মান কাজ সম্পন্ন হবে জানান।

শনিবার বিকেলেনোয়াদ্দা গ্রামে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ব্রীজ নির্মাণ কাজ পরিদর্শনে আসলে ক্ষুব্ধ গ্রামবাসী জানান, মুরাদপুর গ্রামের সাবেক ইউপি সদস্য জাকির হোসেন, শাষনখোলা গ্রামের কাশেম প্রধানীয়া ও তারাপাল্লা গ্রামের আব্দুল হান্নান, শরীফ, ছিরু মিয়াসহ কতিপয় লোকজন তাদের ব্যাক্তি স্বার্থ হাসিলের জন্য নোয়াদ্দা গ্রামে ইউনিয়ন যুবলীগের সভাপতি মুক্তার হোসেন মজুমদারের বাড়ি সংলগ্ন কোটি টাকা ব্যায়ে নির্মানাধীন ব্রীজের কাজ আরো উচু করার জন্য কাজের ঠিকাদার ও গ্রামবাসীকে চাপ প্রয়োগ করে যাচ্ছেন।

এলাকাবাসী জানান, বর্তমানে ব্রীজটি যে ভাবে মির্মিত হচ্ছে সে ভাবে নির্মান হলেই যাতায়াতে তাদের সুবিধা হবে। তাই এভাবেই ব্রীজটি নিমার্নের জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply