Home / চাঁদপুর / চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের ইফতার মাহফিল
Sompadok-Porisad

চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের ইফতার মাহফিল

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, পররাষ্ট্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, আগে রমজান মাসে জিনিসপত্রের দাম বাড়লেও বর্তমানে শেখ হাসিনার সরকার আছে বলে গত কয়েক বছর জিনিস পত্রের দাম সহনীয় পর্যায় রয়েছে। কিন্তু এ বিষয়ে খবর আসছে না। রমজানে জিনিসপত্রের দাম সহনীয় রয়েছে এ ধরণের খবরও প্রকাশ হওয়া প্রয়োজন।

বাজার নিয়ন্ত্রণে রাখার জন্য প্রথমে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। আর বাজার মনিটরিং, বাজার নিয়ন্ত্রণ রাখার জন্য আমি বাণিজ্যমন্ত্রী, বাণিজ্য সচিব, জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তারা সরকারের এ কাজে সর্বাত্মক সহযোগিতা করছেন।

শনিবার (২ জুন) বিকেলে চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রমজান মাসে আমরা আল্লাহর কাছে কামনা করছি আমাদের সকলের উপর যে ধরনের দায়িত্ব রয়েছে আমরা যেন সকলে নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি। মাননীয় প্রধামন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি। তিনি যেন আবারও নির্বাচিত হয়ে দেশবাসীর জন্য আরো বেশি করে কাজ করতে পারেন। আর আপনারা আমাকে ভোট দিয়ে বিগত দিনে নির্বাচিত করেছেন। সে জন্য মহান আল্লাহর দরবারে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আগামীতেও ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন সেই আশা প্রকাশ করছি। আমি আপনাদের প্রতিও কৃতজ্ঞ। সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। আয়োজকদেরও ধন্যবাদ জানাচ্ছি।

চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো. রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

ড. মোহাম্মদ শামছুর হক ভুঁইয়া তাঁর বক্তব্যে বলেন, সংবাদপত্র মালিকদের এ সংগঠন গঠন হওয়ায় আমি খুবই আনন্দিত। আমাকে এ অনুষ্ঠানে আমন্ত্রন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ সংগঠনের যে কোন প্রয়োজনে আমি সব সমবয় পাশে থাকবো। আগামীতে সংগঠনের যে কোন অনুষ্ঠান আয়োজন হলে আমি ইনশা’আল্লাহ উপস্থিত থাকবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, সংগঠনের উপদেষ্টা এডভোকেট ইকবাল-বিন-বাশার, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ¦ মির্জা জাকির।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আব্দুর রহমান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাগাদী বায়তুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা মো. রাকিবুল ইসলাম পাটওয়ারী। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিসহ অন্যন্যা অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাওয়ার সেলের মহাপরিচালক, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোহাম্মদ মঈনুল হাসান, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, সংবাদপত্র সম্পাদক পরিষদের উপদেষ্টা কাজী শাহাদাত, প্রকৌশলী মো. দেলোয়ার হোসাইন, এড. বিণয় ভুষণ মজুমদার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসাইন, জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক এড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, এড. মজিবুর রহমান ভুঁইয়া, মহিলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, পুরাণ বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, বাবুরহাট স্কুল এÐ কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুদ হোসেন, চাঁদপুর জেলা টেলিভিশন ফোরামের সিনিয়র সহ-সভাপতি মুনাওয়ার কানন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, অর্থ সম্পাদক নেয়ামত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, যুগ্ম সম্পাদক আজিজ খান বাদল, বিশিষ্ট চিকিৎসক ডাঃ মঈনুল ইসলাম মজুমদার, চাঁদপুর মডেল থানার ওসি ওয়ালি উল্যাহ ওলি, ওসি তদন্ত মাহবুবুর রহমান মোল্লা প্রমূখ।

এছাড়াও সংবাদপত্র সম্পাদক পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। ইফতার অনুষ্ঠানে আমন্ত্রিত প্রায় ৪শতাধিক অতিথি অংশগ্রহন করেন।

করেসপন্ডেন্ট

Leave a Reply