Home / চাঁদপুর / জনতা ব্যাংক চাঁদপুর এরিয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
blanket

জনতা ব্যাংক চাঁদপুর এরিয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জনতা ব্যাংক চাঁদপুর এরিয়ার উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(২২ জানুয়ারি) সকালে কালীবাড়ী শহীদ মুক্তিযোদ্ধা সড়ক এলাকায় জনতা ব্যাংক চাঁদপুর এরিয়া অফিসে প্রধান অতিথি হিসেবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন জনতা ব্যাংকের সহকারী মহা ব্যবস্থাপক (এরিয়া ইনচার্জ) মো. শাহ আলম মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন, সিবিআই সভাপতি (জনতা ব্যাংক) মো. শরীফ উল্লাহ, সাধারণ সম্পাদক মো. ফারুক মিয়া, পৌর কাউন্সিলর হাজী মো. শাহআলম বেপারী, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সফিকুল ইসলাম, জনতা ব্যাংক নতুনবাজার শাখার ব্যবস্থাপক ইলা রানী দত্ত, বিপনীবাগ শাখার ব্যবস্থাপক ওয়াজী উল্লাহ, পুরানবাজার শাখার ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, কপারোটিভ অফিসার মো. শাহজাহান হারুন, প্রিন্সিপাল অফিসার মুশফিকুর রহমানসহ জনতা ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথিরা বলেন, বর্তমান সরকারের আমলে দেশের মানুষ এখন সুখে-শান্তিতে আছে। এখন সব মননুষ দু’বেলা দু’মুঠো ভাত খেতে পাচ্ছে। গরিব মানুষগুলো যেনো শীতে কষ্ট না পায় এজন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে বিভিন্ন ভাবে শীতবস্ত্র দেয়ার ব্যবস্থা করেছেন। আর প্রতিবছরের ন্যায় এবারো জনতা ব্যাংক চাঁদপুর এরিয়ার উদ্যোগে অসহায় ও দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রতিবেদক: শরীফুল ইসলাম
২২ জানুয়ারি,২০১৯

Leave a Reply