Home / চাঁদপুর / নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণে সবাই আন্তরিক হবেন : চাঁদপুর জেলা প্রশাসক
নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণে আন্তরিক হবেন

নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণে সবাই আন্তরিক হবেন : চাঁদপুর জেলা প্রশাসক

নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক হতে আহবান জানিয়েছেন সদ্য জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল।

জেএসসি ও জেডেসি পরীক্ষা উপলক্ষে  মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১১ টায় প্রস্তুতি সভায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভাপতির বক্তব্যে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, এসএসসি এবং এইচএসসি পরীক্ষার ফলাফলে চাঁদপুরে যে ধস নেমেছে জেএসসি ও জেডেসি পরীক্ষায় যেন তেমনটি না হয় । ভর্তি পরীক্ষায় আমরা কঠোর হয়েছি কিন্তু ফলাফলে কঠোর হতে পারিনি। তাই প্রতিটি পরীক্ষা কেন্দ্রে সিসি ক্যামেরা লাগাতে হবে । অন্যথায় বিকল্প সিদ্ধান্ত নেয়া হবে ।’

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়শা আক্তারের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইউনূছ ফারুকী,চাঁদপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জি এম শাহীন, আইসিটি বিষয়ক সহকারী কমিশনার নুশরাত শারমীন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল হক ।

এসময় বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, নতুন বাজার আহম্মদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান,মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, খেরুদিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজবা উদ্দিন ভূঁইয়া, ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক রফিকুল আলম কাজল, ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক রুহুল আলম হাওলাদার,বাগাদী গণি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক এম কামরুল ইসলাম, নুরুল হক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেনসহ জেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান এবং কেন্দ্র সচিবগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত , চাঁদপুর জেলায় ২০১৭ সালের জেএসসি ৪৯ এবং জেডেসি ২৪ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রতিবেদক :আনোয়ারুল হ্ক
আপডেট, বাংলাদেশ সময় ৭:১৫ পিএম, ১০ অক্টোবর ২০১৭,মঙ্গরবার
এজি

Leave a Reply