Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘দেশের মধ্যে কচুয়া শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করেছি’
দেশের মধ্যে কচুয়া শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করেছি

‘দেশের মধ্যে কচুয়া শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তর করেছি’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বাংলাদেশের মধ্য কচুয়া উপজেলাকে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে রূপান্তর করেছি। আমার দায়িত্বকালীন সময়ে কচুয়ায় গ্যাস বিদ্যুৎ, স্কুল, কলেজ, মাদ্রাসা ও উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদন করে মানুষের আরাম আয়েশ ও জীবন মান উন্নয়নে কাজ করেছি।

শুক্রবার(১ ডিসেম্বর) সকালে কচুয়া উপজেলার ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইউনিয়ন পরিষদের সামনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যতদিন বাঁচবো উপজেলাবাসীর সেবা করে যাবো। বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের মধ্য দিয়ে কচুয়াকে বেকারমুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি বিগত ত্রিশ বছর যাবৎ কচুয়ার মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করছি। কচুয়ার মানুষ আমাকে ভালবাসে, আওয়ামী লীগকে ভালবাসে।

এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকার, উন্নয়নের সরকার। আওয়ামী লীগ কল্যাণের সরকার। এ সরকার মানুষের সাথে প্রতারণা করেনা বলে মানুষ শেখ হাসিনাকে বার বার রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়। তাই আগামী জাতীয় নির্বাচনে কচুয়া তথা দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন সোহাগের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মাস্টারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ প্রমুখ।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু কচুয়া
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ০০ এএম, ২ ডিসেম্বর ২০১৭, শনিবার
এইউ