শুটিং স্পটে জ্বীনের আছরে পাগল হয়ে গেলেন পরী মনি!

‘সকাল থেকে পরীর মাথা খারাপ হয়ে গেছে। শুটিং সেটের সবার সঙ্গে খারাপ আচরণ করছে। এমনকি সিনেমার সিনিয়র শিল্পীদের সঙ্গে চিৎকার করে কথা বলছে।

কারো কোনো কথায় কান দিচ্ছে না সে। দুপুরের পরে এর মাত্রা আরো বেড়ে যায়।’ এমনটাই বলেন আমার প্রেম আমার প্রিয়া সিনেমার পরিচালক শামীমুল ইসলাম শামীম।

চিত্রনায়িকা পরীরমনির এমন আচরণ করতে হয়েছে এ সিনেমার একটি দৃশ্যের প্রয়োজনে। ১৫ জুন সকালে হোতা পাড়ার খতিব বাড়িতে এমন দৃশ্যের দৃশ্যায়ন করা হয়েছে। এতে অংশ নেন পরীমনি, মিশা সওদাগরসহ আরো অনেকে।

এ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম বলেন, ‘পরীমনির অভিনয় দেখে শুটিং সেটের সবাই অবাক। এমনকি মিশা ভাইও। তবে কি পরীমনি পাগল হয়েছে! দেখতে সত্যিকারের পাগল মনে হচ্ছে।’

সিনেমার দৃশ্য প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘সিনেমার একটি দৃশ্যে জ্বীন পরীর উপর ভর করে। এর পরেই পরীর পাগলামি শুরু হয়। আজ এই দৃশ্যেরেই শুটিং করছি।’

এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন আরজু কায়েস। এ ছাড়াও রয়েছেন মিশা সওদাগর, আলীরাজ ও রেবেকা প্রমুখ। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ সিনেমায় গান থাকছে মোট ছয়টি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

Share