Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / শীতার্ত লোকজনের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : পুলিশ সুপার
শীতার্ত

শীতার্ত লোকজনের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব : পুলিশ সুপার

‘আসুন শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের পশে দাড়াই’ এই শ্লোগানে ফরিদগঞ্জ থানা পুলিশের উদ্যোগে শীর্তাত লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (২১জানুয়ারি) বিকালে থানা চত্বরে চাঁদপুর পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম পিপিএম বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

বিতরণ পূর্ব সময়ে তিনি বলেন, শীতার্ত লোকজনের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। বাংলাদেশ পুলিশ সবসময়েই আত্মমানবতার সেবায় কাজ করে। সেই উদ্দেশ্যেই ফরিদগঞ্জ থানা পুলিশের শীতবস্ত্র প্রদানের এই আয়োজন। আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, আপনাদের পাশে দাঁড়াতে।

তিনি আরো বলেন, সমাজে অনেক অর্থবান ও সম্পদশালী লোকজন রয়েছেন, তাদের শীতসহ বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো উচিত। কারণ বিপদে মানুষের পাশে দাড়ালে, মহান আল্লাহও তাদের প্রতি সন্তুষ্ট হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুনাক সভাপতি নুরজাহান বেগম, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় (প্রশাসন), অতিরিক্ত পুলিশ রাশেদ হাসান(অপরাধ),অতিরিক্ত পুলিশ পংকজ কুমার দে (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছিন আরাফাত, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শ্রীমা চাকমা, ফরিদগঞ্জ থানার ওসি সাইদুল ইসলাম, ওসি(তদন্ত) প্রদীপ মন্ডল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি ফারুক আহমেদ লিটন, নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী প্রমুখ।
এর আগে ফরিদগঞ্জ থানা পুলিশের আয়োজনে দ্বাদশ সংসদ নির্বাচনে আইন শৃংখলাপরিিষ্থতি সুষ্ঠু ও স্বাভাবিক রাখায় পুলিশ সদস্যদের নিয়ে প্রীতিভোজের আয়োজন করা হয় থানা চত্বরে। ওই অনুষ্ঠানে চাঁদপুর পুলিশ সুপার মো: সাইফুল ইসলামসহ জেলা পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পুলিশ সদস্যদের অক্লান্ত পরিশ্রমে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুলিশ সুপার। এসময় তিনি জনবান্ধব পুলিশিং এর উপর গুরুত্ব আরোপ করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২১ জানুয়ারি ২০২৪