Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি ভিক্টোরী একাডেমীর বার্ষিক ক্রিড়ার পুরস্কার বিতরণ
শাহরাস্তি ভিক্টোরী একাডেমীর বার্ষিক ক্রিড়ার পুরস্কার বিতরণ

শাহরাস্তি ভিক্টোরী একাডেমীর বার্ষিক ক্রিড়ার পুরস্কার বিতরণ

‎Wednesday, ‎March ‎25, ‎2015   07:16:06 PM

মোঃ মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট:

শাহরাস্তি ভিক্টোরী মডেল একাডেমী বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার একাডেমীর মিলনায়তনে প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ কবির হোসেন মিয়াজীর সঞ্চালনায় ও প্রতিষ্ঠাতা সভাপতি জাতীয় শ্রমিকলীগ, সৌদি আরব (জেদ্দা) কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহরাব হোসেন খাঁন দুলালের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক তোফায়েল আহম্মেদ ইরান, মোঃ আবুল কাশেম। এসময় আরো উপস্থিত ছিলেন, একাডেমীর সহকারী শিক্ষক মোঃ মিলন হোসেন, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক ও সকল শ্রেণির শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তরা বলেন, ভিক্টোরী মডেল একাডেমীর ক্ষুদ্র সমস্যাগুলো সমাধানে প্রতিশ্রুতি দেন এবং এ একাডেমীকে স্থায়ী ভাবে ভবন নির্মানের জন্য আশ্বাস প্রদান করেন। এ কচিকাঁচা শিশুকে ভালো ভাবে পাঠদানের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। যেন তারা ভালোভাবে লেখাপড়া করে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ পরিচালনায় অগ্রনী ভূমিকা পালন করতে পারে। অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে ২ শতাধিক বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।