Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি চিশতিয়া মাদ্রাসা অধ্যক্ষ মোতাহের হোসেন খানের ইন্তেকাল
শাহরাস্তি চিশতিয়া মাদ্রাসা অধ্যক্ষ মোতাহের হোসেন খানের ইন্তেকাল

শাহরাস্তি চিশতিয়া মাদ্রাসা অধ্যক্ষ মোতাহের হোসেন খানের ইন্তেকাল

বুধবার, ১০ জুন ২০১৫ ০৮:৩০ অপরাহ্ন

মো. মাহবুব আলম :

চাঁদপুর জেলার শাহরাস্তি চিশতিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ ও উপজেলার টামটা উত্তর ইউনিয়নের চেঙ্গাচাল মজুমদার বাড়ীর মরহুম আব্দুল হক খাঁনের পুত্র মাও. মোতাহের হোসেন খাঁন (৬৫) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে গত ৯ জুন রাত ৮টায় ঢাকা ডেল্টা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

১০ জুন বুধবার দুপুর ২টায় চেঙ্গাচাল জামে মসজিদ প্রাঙ্গনে জানাজাশেষে পারিবারিক করবস্থানে তাঁর লাশ দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাও. আবুল হোসাইন।

জানাযা পূর্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাও. আবুল হোসাইন, শাহরাস্তি পৌরসভার মেয়র মোঃ মোস্তফা কামাল, বলশীদ মহিলা মাদ্রাসা অধ্যক্ষ ও চাঁদপুর জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক মাও. আমিনুল ইসলাম, ভোলদিঘী কামিল মাদ্রাসার সিনিয়র আরবি প্রভাষক মাও. শাহজাহান।

জানাযায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রশিবিরের সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন, সাবেক চাঁদপর শহর সভাপতি মোঃ সাইফুল আলম, জেলা অফিস সম্পাদক হাফেজ শাহজালাল, এইচআরডি সম্পাদক ইমাম হোসাইন, শিক্ষা সম্পাদক মোঃ জসীম উদ্দিন, ছাত্রশিবির শাহরাস্তি উত্তর সভাপতি আবু হানিফ, দক্ষিণ সভাপতি মোঃ বোরহান উদ্দিন, পূর্ব সভাপতি মোঃ আবুল বাসার, শহর সভাপতি ফয়সাল আহমেদ প্রমুখসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লীগণ।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না