Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ১৩ আসামি আটক
আসামি

শাহরাস্তিতে ১৩ আসামি আটক

চাঁদপুরের শাহরাস্তিতে মাদক ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৩ আসামীকে গ্রেফতার করেছে শাহরাস্তি মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত দেড়টার সময় থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম আজম ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শোয়েব হোছাইন আখন্দ উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহম্মদনগর এলাকায় অভিযান চালিয়ে দৈকামতা গ্রামের মৃত লতিফ বেপারীর পুত্র মোঃ জাফরকে গ্রেফতার করেছে। এসময় তার দেহ তল্লাশী করে ২শ’ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

রাত সাড়ে ১২ টার সময় শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত দাশ গুপ্ত, সহকারি উপ-পরিদর্শক (এএসআই)মোঃ রুহুল আমিন উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহমদনগর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আঃ রশিদের পুত্র মোঃ জামাল ও আঃ গফুরের পুত্র মোঃ আখতার হোসেনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিলো।

ওই রাত পৌনে ১ টার সময় থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম আজম ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রুহুল আমিন একই এলাকায় অভিযান চালিয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী আকবর হোসেনের পুত্র মোঃ শামীম হোসেন এবং আব্দুল মজিদ ভান্ডারীর পুত্র মোঃ জসিম উদ্দিনকে গ্রেফতার করে।

রাত দেড়টার সময় থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শোয়েব হোছাইন আখন্দ, ও মোঃ শাহজালাল পৌরসভার সেনগাঁও গ্রামে অভিযান চালিয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ওই গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র মোঃ জামাল এবং মৃত ইদ্রিছ মৌলভীর পুত্র মোঃ বিপ্লবকে গ্রেফতার করে।

একই রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম আজম ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শোয়েব হোছাইন আখন্দ উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহমদনগর গ্রামে অভিযান চালিয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ওই গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র মোঃ বাবুল হোসেনকে গ্রেফতার করেছে।

রাত ২ টা ৩০ মিনিটের সময় থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মহিউদ্দিন আহমেদ ও জনি কান্তি দে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামে অভিযান চালিয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ওই গ্রামের মৃত আব্দুল মমিনের পুত্র মোজাম্মেল হোসেন এবং তাঁর পুত্র মোঃ রিয়াদকে গ্রেফতার করেছে।

রাত পৌনে ৩ টার সময় থানার উপ-পরিদর্শক (এসআই) জনি কান্তি দে ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই)মোঃ শাহজালাল উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামে অভিযান চালিয়ে আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ওই গ্রামের মোজাম্মেল হেসেনের পুত্র ফয়সাল, নন.জি আর মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী আলীপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র মোঃ আবু ইউসুফকে গ্রেফতার করেছে।

রাত সাড়ে ১১টার সময় থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত দাশ গুপ্ত পৌরসভার কালিয়াপাড়া বাজার থেকে মোটরসাইকেল চুরি চক্রের সাথে যুক্ত সন্দেহে শুয়াপাড়া পাটোয়ারি বাড়ির মৃতঃ আলমগীর হোসেনের পুত্র মোঃ আমান উল্যাহকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সকালে তাকে ৫৪ ধারায় আদালতে সোপার্দ করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, মাদক মামলায় ১ জন, জিআর পরোয়ানাভুক্ত ১০জন, নন জিআর পরোয়ানাভুক্ত ১ জন ও ৫৪ ধারায় ১ জনসহ ১৩ আসামীকে আদালতে সোপার্দ করা হয়েছে।

শাহরাস্তি প্রতিনিধি