Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত
মোটরসাইকেলের

শাহরাস্তিতে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

চাঁদপুরের শাহরাস্তিতে বেপরোয়া গতিতে চলা মোটর বাইকের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছে। সোমবার বিকেল ৪ টায় উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা শাহরাস্তি পৌর ১২নং ওয়ার্ডের নোয়াগাঁও গ্রামের মৃত আশরাফ আলীর সহধর্মিণী রহিমা বেগম (৮৫)।

রহিমা বেগমের পুত্র নাজমুল হক ঘটনার ব্যাপারে বলেন, ঘটনার ৩ ঘন্টা পর বিষয়টি জেনে হাসপাতালে ছুটে আসি এবং আমার মাকে মৃত অবস্থায় দেখতে পাই। তাৎক্ষণিক জানলে হয়তো মাকে কুমিল্লায় নিলে বাঁচাতে পারতেন বলে তিনি জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক চিকিৎসক ডা. মুশফিক বিন বাকের জানান, রহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় সেলাই দেয়া হয়েছিলো। তবে রোগীর অবস্থা আশংকাজনক থাকায় আমি কুমিল্লায় রেফার্ড করি। ওই সময় রোগির নিকটাত্মীয় না পাওয়ায় তাকে নেয়া হয় নি৷ পরবর্তীতে রোগীর স্বজনরা আসলেও দেরী হয়ে যাওয়ায় রোগী মৃত্যু হয়।

শাহরাস্তি থানার এস আই মোঃ ভুলু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মালরা গ্রামের শাহ আলমের পুত্র মোটরবাইকের আরোহী ওমর ফারুক (২৫) ও মালরা গ্রামের এমদাদ উল্লাহ’র পুত্র সুমন (২৩) দোয়াভাঙ্গা বাজারে যাওয়ার পথে মোটরসাইকেল চালক বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় রাস্তা দিয়ে হেঁটে যাওয়া রহিমা বেগমকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তাৎক্ষণিক তাকে কুমিল্লায় না নেওয়ায় কিছুক্ষণ পর কর্মরত ডাক্তার বৃদ্ধা মহিলাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে মোটসাইকেল চালক ও আরোহী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেলেও ঘটনাস্থলে কোন মোটরসাইকেল পাওয়া যায়নি। তবে এখনো ভুক্তভোগী পরিবারের কেউই অভিযোগ করতে আসেননি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ৩০ জানুয়ারি ২০২৪