Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ
বিএনপির

শাহরাস্তিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

দেশব্যাপী দলীয় কর্মসূচিতে আওয়ামীলীগ নেতাকর্মীদের হামলার প্রতিবাদে শাহরাস্তিতে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর রোববার বিকেলে শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি,যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে কালিয়াপাড়া বিএনপির কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সেলিম পাটোয়ারী লিটনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি, শাহরাস্তি-হাজিগঞ্জ বিএনপি’র প্রধান সমন্বয় লায়ন ইঞ্জিনিয়ার মুমিনুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ, পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ শফিক মেম্বার, যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ফিরোজ, সহ-সাধারণ সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক সোলেমান রায়হান, উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজী, সদস্য সচিব এতেহেশামুল হক, পৌর যুবদলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন নয়ন, সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন, সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহবায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশ, সদস্য সচিব মোঃ আজগর হোসেন মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ মাসুদ শিকদার, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন শিপন, এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপির নেতৃবৃন্দ, টামটা দক্ষিণ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটোয়ারী, টামটা উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোঃ নূরে আলমসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন এই স্বৈরাচারী সরকার, দেশব্যাপী দলীয় কর্মসূচিতে আওয়ামী লীগ নেতা কর্মীদের হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং এ স্বৈরাচারী সরকারকে পতন করতে হলে বিএনপি’র সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ স্বৈরাচারী সরকারের পতন করতে হবে।

শাহরাস্তি প্রতিনিধি, ১৮ সেপ্টেম্বর ২০২২