Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ছাত্রনেতার মতবিনিময়
জেলা

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ছাত্রনেতার মতবিনিময়

স্টাফ রিপোর্টার।। আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর সদস্য পদপ্রার্থী ছাত্রনেতা মোঃ মাহবুবুর রহমান সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় সভা করেছে।

রোববার ৮ সেপ্টেম্বর দুপুরে আশিকাটি ইউনিয়নে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখেন আশিকাটি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারী।

বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর ১ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য প্রার্থী চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও পুরানবাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান। এসময় তিনি ভোটারদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
এছাড়া বক্তব্য রাখেন আশিকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মামুন মাল।

আশিকাটি ইউপি সচিব আবু বকর মানিক, ইউপি ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল মাল, ২নং ওয়ার্ডের সোহাগ খান, ৩নং ওয়ার্ডের মহসিন মৃধা,, ৪ নং ওয়ার্ডের মোঃ বিল্লাল হোসেন, ৫ নং ওয়ার্ডের মোঃ বিল্লাল বেপারী, ৬নং ওয়ার্ডের মোঃ আলফু খান, ৭ নং ওয়ার্ডের মোঃ কামাল হোসেন পাটওয়ারী, ৮ নং ওয়ার্ডের কাজী তাফাজ্জল, ৯নং ওয়ার্ডের মোঃ শামছুল হক প্রধানিয়া, সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শিল্পী বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের রাশিদা বেগম, ৭,৮ ও ৯ আয়শা বেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১৮ সেপ্টেম্বর ২০২২