Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে তাঁতী লীগের পরিচিতি সভা
তাঁতী লীগের

শাহরাস্তিতে তাঁতী লীগের পরিচিতি সভা

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা তাঁতী লীগের নব-গঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা কল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ অক্টোবর শনিবার বিকেলে উপজেলা সদরে এ মতবিনিমার সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ মাসুদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিনের মানিকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ হেলাল উদ্দিন মোল্লা। উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল হান্নান দেওয়ানজি, সাবেক জেলা তাঁতীলীগ নেতা মোঃ হেলাল উদ্দিন, উপজেলা তাঁতীলীগের সহ-সভাপতি মোঃ মফিজ মিয়া, এ টি এম কামরুজ্জামান মজুমদার, মোঃ জামাল হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ ফিরোজ মোল্লা, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সজীব, মোঃ রাজু হোসেন মোঃ নুর আলম জনি, আইন বিষয়ক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ কবির হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ মোশারফ হোসেন পারভেজ, সদস্য মোঃ রফিকুল ইসলাম ভূঁইয়া মোঃ রুবেল হোসেন মোঃ জামাল হোসেন মোঃ হান্নান মোঃ জালাল উদ্দিনসহ উপজেলা তাঁতী লীগের নেতৃবৃন্দ।

সবায় বক্তারা বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে তাঁতীলীগ শাহরাস্তি উপজেলা শাখা এর কার্যক্রম শুরু করেন। আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে কাঁদে কাঁদ মিলিয়ে সংগঠন কে সাংগঠনিক ভাবে সুসংগঠিত করে মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের হাত কে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনা আপা কে পুনরায় ক্ষমতা আনার জন্য রাজপথে থেকে আমরা তাঁতীলীগ শাহরাস্তি থানা এর নেতৃবৃন্দ কাজ করে যাবো ইনশাআল্লাহ।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৬ অক্টোবর ২০২২