Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের গণসংযোগ
চেয়ারম্যান

শাহরাস্তিতে চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের গণসংযোগ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিক নিয়ে উপজেলার রাড়া মৌলভীবাজার ও উয়ারক বাজারসহ বিভিন্ন বাজারে গণসংযোগ পথসভা করছেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানূরাগী ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারী।

৭মে মঙ্গলবার সকালে গণসংযোগ ও পথসভা কালে ব্যবসায়ী,সকল শ্রেণি পেশার মানুষের কুশল বিনিময় ও আগামী ২১ মে ঘোড়া মার্কায় ভোট প্রার্থনা করেছেন।

শান্তিপূর্ন সমাজ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১মে ঘোড়া প্রতীকে ভোট দিন, আমি সাধারণ মানুষের হয়ে সাধারণ মানুষের মৌলিক অধিকার নিয়ে কাজ করতে চাই, শাহরাস্তি উপজেলাকে মাদক মুক্ত ও যুব সমাজকে সু-শিক্ষায় শিক্ষিত করে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে চাই। এ সময় তিনি বলেন, আমি দীর্ঘদিন থেকে শাহরাস্তি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত সমাজের উন্নয়নে আমি নিজেকে নিয়োজিত রেখেছি, আগামী ২১মে আমি নির্বাচিত হলে সমাজের সকল মানুষদের নিয়ে আরো ভালো ভাবে কাজ করতে পারবো, ইতোমধ্যে জনগনের আস্থা অর্জন করতে পেরেছি বলে আমি মনে করি, তারই ধারাবাহিকতায় ভোটারদের ভালোবাসা ও সহযোগিতা নিয়ে আমি এবারও নির্বাচন করতে এসেছি, তাই আগামী ২১মে আমাকে ঘোড়া প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। গণসংখ্যা করে উপস্থিত ছিলেন বিভিন্ন সুধীজন।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ৭ মে ২০২৪