Home / চাঁদপুর / রাতে চাঁদপুর জেলা পুলিশের মাদক বিরোধী ব্লকরেড
Bloc-Red

রাতে চাঁদপুর জেলা পুলিশের মাদক বিরোধী ব্লকরেড

চাঁদপুরকে মাদকমুক্ত রাখতে পুলিশ সুপারের নির্দেশে চাঁদপুর ও সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নে চাঁদপুর মডেল থানা পুলিশের মাকদ বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

রোববার (৬ মে) রাত ৮ থেকে সাড়ে ১২ টা পর্যন্ত সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নের কোটরাবাদ, শ্রীরামপুর, বহরিয়া বাজার, এবং শহরের ৫ নং কয়লাঘাট এলাকার বিভিন্ন বাড়িতে ও দোকানপাটে এ ব্লকরেড অভিযান পরিচালনা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাহমিদুল ইসলাম এবং চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলির নেতৃত্বে মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের অনেক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

তবে অভিযানকালে মাদকসেবীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার কারনে কাউকে আটক করতে সক্ষম হয়নি। এসময় বিভিন্নস্থানে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি জানান, গোপন সংবাদে জানা গেছে ওইসকল এলাকায় মাদক ব্যবসা ও মাদকসেবীরা বিভিন্ন বাড়িতে এবং দোকান পাটে মাদক বিক্রি ও মাদক সেবন করে থাকে। তাই ওইসকল এলাকাকে মাদকমুক্ত করার জন্য এস পি স্যারের নির্দেশক্রমে রাত ৮ থেকে সাড়ে ১২ টা পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। মাদকসেবীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্বব হয়নি।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Leave a Reply