Home / উপজেলা সংবাদ / কচুয়া / স্বেচ্ছাচারিতা ও অনিয়ম : কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ

স্বেচ্ছাচারিতা ও অনিয়ম : কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়ার দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজ উল্যাহ’র স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগে ফুঁসে উঠেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার সকাল পৌনে ১০টায় ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা বন্ধ রেখে তার অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করে।

এ সময় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে রমজান মাসে কোচিং না করিয়ে শিক্ষর্থীদের কাছ থেকে অধিক অর্থ আদায়, কম্পিউটার ল্যাব চালু না করা, পরীক্ষার ফি হিসেবে অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অভিযোগ উপস্থাপন করে শ্লোগান দেয়।

শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলটি দরবেশগঞ্জ বাজারসহ আশেপাশের এলাকা প্রদক্ষিণশেষে বিদ্যালয় মাঠে সমবেত হলে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ ও এলাকার সচেতন লোকজন বুঝিয়ে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করে তাদেরকে পরীক্ষায় অংশগ্রহণ করায়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মোশারফ হোসেন মজুমদার শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলের সত্যতা স্বীকার করে বলেন, ‘গত ১৫ জুন বিদ্যালয়ে পরিচালনা পর্ষদের সভায় এক সদস্য প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ উপস্থাপন করে। তদন্ত সাপেক্ষে তিনি দোষী প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ আজিজ উল্যাহ’র বক্তব্য জানতে তার ব্যবহৃত মুঠো ফোনে বার বার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

আপডেট: ০৫:৪৩ অপরাহ্ণ,  ১৬ জুন ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না