Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মেয়র পদে স্বতন্ত্র থেকে নির্বাচনের ঘোষণা দিলেন মাহবুবুর রহমান সেলিম
মেয়র

মেয়র পদে স্বতন্ত্র থেকে নির্বাচনের ঘোষণা দিলেন মাহবুবুর রহমান সেলিম

আসন্ন মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচন স্বতন্ত্র থেকে নির্বাচনী করার ঘোষণা করেছেন ছেংগারচর পৌর আওয়ামীলীগ নেতা ও গুলশান থানা যুবল ীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি মাহবুবুর রহমান সেলিম ।
শুক্রবার (১৬ জুন) মাহাবুবুর রহমান সেলিম তার প্রয়াত বাবা আলহাজ হযরত মাওলানা আব্দুল হাই সাহেবের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ তথ্য জানান। কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। এসময় জেলা যুবলীগের সাবেক সদস্য মহিবুল্লাহ খোকন,পৌর যুবলীগ নেতা মুছা আহম্মেদসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় তিনি বলেন, ছেংগারচর পৌরসভা নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো। প্রার্থীতা ঘোষণা দিয়ে তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত মানুষের সেবা করে আসছি।
স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম তার প্রয়াত বাবার সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে চিলাম আছি এবং থাকবো। মহামারি করোনার সময় ত্রান বিতরন করেছি। গৃহহীন মানুষদের জন্য ঘর দিয়েছি। করোনাকালীন সময়ে কর্মহীন,গরীব,দুস্থ এবং অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসহায়তা দিয়েছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও ঈদের সময় ঈদ সামগ্রী বিতরন করে আসছি। পৌরবাসীর যেকোন বিপদে আমি পাশে থেকেছি এবং ভবিষ্যতেও থাকবো।
আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম আরও বলেন,সাধারণ জনগণ আমার পাশে আছে। আমার বিশ্বাস এবার নির্বাচনে ভোটারেরা প্রতীক নয় ব্যক্তি দেখে ভোট দিবেন।
তিনি আরো বলেন, আমি প্রতিটি ওয়ার্ডে গিয়ে সাধারণ মানুষদের সাথে মতবিনিময় সভা করেছি। তাদের মতামত ও সুখ দুঃখ জানতে পেরেছি, তাতের অভিমত তারা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। যে তাদের এ সেবা দিতে পারবে তারা তারা তাকে ভোট দিবে। আমি যদি নির্বাচিত হতে পাড়ি তাহলে নাগরিক সেবা নিশ্চিত করবো। মাদক,বাল্যবিবাহ,কিশোর গ্যাংও সন্ত্রাস দমন করবো এবং জনগণের নিরাপত্তা নিশ্চিত করবো। আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে ছেংগারচর পৌরসভাকে একটি মডেল ও স্মার্ট পৌরসভা হিসেবে গড়ে তুলবো। উল্লেখ্য, ১৭ জুলাই ছেংগারচর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,১৭ জুন ২০২৩