Home / উপজেলা সংবাদ / হাইমচর / ফরিদগঞ্জে অ্যাড. সিরাজুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

ফরিদগঞ্জে অ্যাড. সিরাজুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গণপরিষদ সদস্য এড. সিরাজুল ইসলামের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের উদ্যোগে মরহুমের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

পরে মরহুমের কবর জিয়ারত করে সংগঠনের নেতাকর্মীরা।
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এড. সিরাজুল ইসলাম তাঁর জীবদ্দশায় চাঁদপুর জেলা আ’লীগের সভাপতি, চাঁদপুর জেলা বার সমিতির সভাপতি, রোটারী ক্লাব চাঁদপুর এর সভাপতি ও বাংলাদেশ বিমান বাহিনীর একজন প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করেন। সৎ ও আদর্শবান রাজনৈতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট এই সমাজকর্মীকে গভীর শ্রদ্ধা ও ভালোবাসার সাথে স্মরণ করে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এদিকে ফরিদগঞ্জ পূর্ব বাজার জামে মসজিদে আয়োজিত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মো. সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক আবুল হাসনাত, সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ,

সহ-সভাপতি হাফিজ আহম্মেদ কনক, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন পাটওয়ারী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহাবুব মাস্টার, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম ভূঁইয়া, ফরিদগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন টিটু, আরিফ হোসেন প্রমুখ।

স্টাফ করেসপন্ডেন্ট, ফরিদগঞ্জ

Leave a Reply