Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মায়া চৌধুরী শুধু একটা নাম না, মায়া চৌধুরী একটি ব্র্যান্ড’
মায়া চৌধুরী

‘মায়া চৌধুরী শুধু একটা নাম না, মায়া চৌধুরী একটি ব্র্যান্ড’

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৮নং ওয়ার্ডে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নৌকা প্রতিকের উঠান বৈঠক মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি বলেন, ‘মায়া চৌধুরী শুধু একটা নাম না, মায়া চৌধুরী একটি ব্র্যান্ড। সারা বাংলাদেশেের সকল প্রান্তে এক নামে চিনে। আজকে মতলব উত্তরে যত উন্নয়ন হয়েছে তা মায়া চৌধুরীর অবধান। মতলবের জন্য মায়া চৌধুরী গর্ভ। তিনি ভাবেন মতলব তার একটা পরিবার। এই পরিবারকে কিভাবে শান্তিতে রাখা যায় তা তিনি ভালো করেই জানেন। তিনি আরো বলেন, যুগ যুগ ধরে মতলবের মতলবের মানুষের সুখে দুঃখে পাশে থেকে ভালোবাসা অর্জন করেছে। এই ভালোবাসা এক দিনে তৈরি হয়নি। তাই ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন, দেখবেন উন্নয়নে উন্নয়নে পুরো মতলব ভরে যাবে। আমার বাবা মোফাজ্জল হোসেন চৌধুরীর জন্য দোয়া করবেন, তিনি নির্বাচিত হলে আর বেঁচে থাকলে মতলব হবে উন্নত নগর।’

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারির সভাপতিত্ত্বে৷ ও পৌর যুবলীগ নেতা কামরুজ্জামান কামাল এর পরিচালনায় আরো বক্তব্য দেন-ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্লাহ সরকার, সাবেক মেয়র রফিকুল আলম জজ, পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালি, পৌর যুবলীগ সভাপতি জাকির খান, সাবেক প্যানেল মেয়র রহুল আমিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা নুরুল হক সরকার, পোর যুবলীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক বেপারী,৮ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাজাহান মোল্লা, পৌর শেচ্ছা সেবকলীগের সভাপতি, রফিকুল ইসলাম রিপন, যুবলীগ নেতা শাহিন মাস্টার, ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের যুগ্ন- সম্পাদক বিল্লাল হোসেন মিঝি, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোর্শেদুল হক হিমেল বেপারি।

নিজস্ব প্রতিবেদক, ২ জানুয়ারি ২০২৪