Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রয়াত ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন ড. সেলিম মাহমুদ
ছাত্রলীগ

কচুয়ায় প্রয়াত ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন ড. সেলিম মাহমুদ

চাঁদপুরের কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের অধিবাসী বিতারা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক, ২০২১ সালে ভয়াবহ করোনাকালীন সময়ে মারা যাওয়া ইঞ্জি. শাহজালাল পাটোয়ারী সজীবের কবর জিয়ারত করেছেন চাঁদপুর-১ কচুয়া আসনের নৌকার মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ। তিনি শনিবার উপজেলার মাঝিগাছা পূর্বপাড়া পাটওয়ারী বাড়ীর পারিবারিক কবরস্থানে শায়ীত ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করেন। পাশাপাশি একই দিনে শাসনপাড়া গ্রামে নৌকার পথসভায় ড. সেলিম মাহমুদ, সজীব পাটওয়ারীর ছাত্র রাজনীতির অবদানের কথা তুলে ধরে তার স্মৃতি রক্ষায় সজীবের নামে এলাকায় যেকোনো একটি প্রতিষ্ঠান গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, বিতারা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইসহাক সিকদার, বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক সোহাগ খান, উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, ইউপি সদস্য বাবুল প্রধান, মরহুমের বড় ভাই শাহ আলম পাটোয়ারী রাজিব সহ দলীয় নেতাকর্মী ও এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে প্রয়াত ছাত্রলীগ নেতা সজীবের আত্মার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য যে, উপজেলার মাঝিগাছা গ্রামের মৃত: রুহুল আমিন পাটওয়ারীর ছেলে মরহুম শাহজালাল পাটোয়ারী সজীব বিতারা ইউনিয়ন ছাত্রলীগের ১নং যুগ্ন আহবায়ক ৮ আগস্ট ২০২১ সালের করোনাকালীন সময়ে ওইদিন দিনভর ইউনিয়ন পরিষদে মানুষকে টিকা কাজে সহযোগিতা করতে গিয়ে রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে মারা যান তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২ জানুয়ারি ২০২৪