Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মৈশাদীতে বিক্ষোভ মিছিল
anodolon
মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মৈশাদীতে বিক্ষোভ মিছিল

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের প্রাণ কেন্দ্র মৈশাদী তালতলা বাজারে মহানবীকে (সাঃ) নিয়ে ব্যাঙ্গচিত্র করা ও ইসলাম ধর্ম কটূক্তির প্রতিবাদে ফ্রান্স সরকারের বিরুদ্ধে মুসলিম জনতার বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বাদ আসর প্রায় ৭/৮ টি জামে মসজিদসহ মৈশাদীর মুসল্লীগন মিলিত হয়ে বাজারে থেকে প্রায় অর্ধ কিলো পর্যন্ত বিক্ষোভ মিছিল শেষে মধ্যবাজারে প্রতিবাদ সভায় মিলিত হন।

প্রতিবাদ বিক্ষোভ মিছিলের মূল আয়োজক মৈশাদী তালতলা বাজার জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে মোঃ ফাহিম হোসাইন এর তত্ত্বাবধানে এ বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন হামানর্কদ্দি মাদ্রাসা প্রিন্সিপাল খতিব মাও. শাহাদত হোসাইন বক্তব্যে রাখেন। তিনি বলেন – মুক্ত স্বাধীনতার নামে যারা ইসলামে বিরুদ্ধে কাজ করছেন তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ফ্রান্স সরকার রসূলকে অপমান করে প্রমাণ করেছে তারা অসভ্য এক‌টি সম্প্রদায়। রসূলের অবমাননা কখনো সহ্য করবো না,দরকার হলে আমরা জীবন দিতে প্রস্তুত আ‌ছি। রক্তের শেষ ফোটা দিয়ে হলেও নবীর সম্মান রক্ষা করব । ইনশাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন মনজিদের পেশ ইমাম ও খতিব ,বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন বিভিন্ন মসজিদের তরুন নেতৃবৃন্দ।

বার্তাকক্ষ, ৩০ অক্টোবর,২০২০;
কে. এইচ