Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মহানবীকে অবমাননায় মতলব দক্ষিণে বিক্ষোভ মিছিল
মহানবীকে অবমাননায়, মহানবী

মহানবীকে অবমাননায় মতলব দক্ষিণে বিক্ষোভ মিছিল

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ  (সাঃ) কে নিয়ে  ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননা করার প্রতিবাদে মতলব দক্ষিণে  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মতলব দক্ষিণ উপজেলার  ইমাম ওলামা ঐক্য পরিষদের উদ্যোগে ৩০ অক্টোবর শুক্রবার বাদ জুম’আ মতলব বাজার শাহী জামে মসজিদ সম্মুখে   বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়।

‘রাসূলের অপমানে যদি কাদে না তোর মন, মুসলিম নয় মুনাফিক তুই রাসুলের দুশমন’সহ বিভিন্ন শ্লোগান নিয়ে  বিক্ষোভ মিছিলটি মতলব বাজার শাহী জামে মসজিদ থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ  সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে সমাপ্ত হয়।

মিছিল পূর্বক পথসভায় বক্তব্য রাখেন ঐক্য পরিষদের উপদেষ্টা ও মতলব বাজার শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ কবির আহমেদ, ভাঙ্গারপাড় ফজলুল উলুম মাদ্রাসার মোহতামিম পীরজাদা মাওলানা আফসার উদ্দীন, মতলব দক্ষিণ ইমাম ওলামা ঐক্য পরিষদের অর্থ সম্পাদক ও মদিনা মসজিদের খতিব হাফেজ মাওলানা রিয়াজুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক  সিফাত উল্লাহ মজুমদার প্রমুখ। এ সময় ইমাম ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মাওলানা মুফতি মোর্শেদ আলম সিরাজী, হাইস্কুল মসজিদের ইমাম মনজুর আহমেদ, ঐক্য পরিষদের সভাপতি মুফতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক আশিকুর রহমানসহ বিভিন্ন মসিজেদর ইমাম ও মুসুল্লীগণ উপস্থিত ছিলেন। 

বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মতলব বাজার শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ কবির আহমেদ।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৩০ অক্টোবর ২০২০