Home / খেলাধুলা / মরহুম আব্দুল করিম পাটওয়ারী সকলের নিকট গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন
মরহুম আব্দুল করিম পাটওয়ারী সকলের নিকট গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন
ফাইল ছবি

মরহুম আব্দুল করিম পাটওয়ারী সকলের নিকট গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন

বৃহস্পতিবার ০৪ জুন ২০১৫ :  ০২:২৭

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন বলেছেন, ‘জেলা ক্রীড়া সংস্থা গৌরব অর্জন করেছে গুণী ও সাবেক সফল চেয়ারম্যান মরহুম আব্দুল করিম পাটওয়ারীর নামে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের নামে খেলা আয়োজন করে। তিনি সকলের নিকট গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। গুণীজন ও মহান ব্যক্তিদের সম্মান জানাতে জেলা ক্রীড়া সংস্থা সর্বদা কাজ করবে।’

তিনি চাঁদপুর স্টেডিয়ামে মরহুম আব্দুল করিম পাটওয়ারী স্মৃতি আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘দেশের ৬৪টি জেলার মধ্যে এই প্রথম চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে আয়োজন করেছে। আন্তঃকলেজ ফুটবল অন্য কোনো জেলায় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পারেনি। খেলাধুলার মাধ্যমে যুবসমাজ মাদকাসক্ত থাকবে না। ইভটিজিং করবে না। শৃঙ্খলা চর্চার স্থান হলো মাঠ। খেলার মাঠে বিপক্ষ দলের খেলোয়াড়দের সম্মান করতে হবে। উগ্র আচরণ করা যাবে না। মাঠে রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। সকলের সহযোগিতায় একটি ভালো টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলে আমি আশা করি।’

চাঁপদুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মো. আলী জিন্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর, মরহুম আ. করিম পাটওয়ারীর পুত্র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ও পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মদ।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দুলাল চন্দ্র সূত্রধর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সুভাষ চন্দ্র রায়, শাহির পাটওয়ারী, নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজয় কুমার মোহন্তসহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।