Home / সারাদেশ / বাসের ধাক্কায় মাশরাফি আহত

বাসের ধাক্কায় মাশরাফি আহত

বৃহস্পতিবার ০৪ জুন ২০১৫ :  ০২:৩৯

হাসান সাইদুল :

বড় রকমের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন দেশ সেরা পেসার মাশরাফি বিন মর্তুজা। বৃহস্পতিবার সকালে স্টেডিয়ামে অনুশীলন করতে যাওয়ার পথে বাসের ধাক্কায় রিক্সা থেকে পড়ে গিয়ে দুই হাতে আঘাত পেয়েছেন তিনি। স্টেডিয়ামে এসে বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফি নিজেই।

বাসা থেকে রিক্সা যোগে মাঠে অনুশীলনের জন্য যাচ্ছিলেন মাশরাফি। এ সময় পেছন থেকে আসা একটি বাস মাশরাফিকে বহনকারী রিক্সাকে ধাক্কা দেয়। এতে রিক্সা থেকে রাস্তায় পড়ে যান তিনি।

ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি জানিয়েছেন, বাসের ধাক্কায় পড়ে যাওয়ায় দুই হাতে আঘাত পেয়েছেন। ডান হাতের বৃদ্ধাঙ্গুলির নিচে তালুতে কেটে গেছে। এ ছাড়া বাঁ হাতের তালুতেও কিছু অংশ ছুলে গেছে। তবে ফ্র্যাকচার না থাকায় বড় বিপদের তেমন আশঙ্কা নেই।

মাশরাফির দুর্ঘটনা সম্পর্কে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খান বলেছেন, ‘মাশরাফি সকালে অনুশীলনে আসার সময় সামান্য দুর্ঘটনার শিকার হয়েছে। তার দুহাত ও ডান হাঁটু ছিলে গেছে। খুব বড় কিছু নয়। নিয়মিত ড্রেসিং করলে ওয়ানডে শুরুর আগেই সুস্থ হয়ে যাবে।’

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।