Home / লাইফস্টাইল / মন জয় করার কয়েকটি উপায়
মন জয় করার কয়েকটি উপায়

মন জয় করার কয়েকটি উপায়

চাঁদপুর টাইমস লাইফস্টাইল ডেস্ক :

কোনো মেয়েকে আপনার ভীষণ পছন্দ হয়েছে। তাকে নিজের করে নিতে চান, কিন্তু কী করে ইমপ্রেস করা যায় বুঝতে পারছেন না। এর জন্য খানিকটা খাটুনি দরকার আছে।

পছন্দের মানুষটির সঙ্গে প্রথম সাক্ষাতের দিন কয়েকটি বিষয় খেয়াল রাখতে হবে। আপনার মতোই সে হয়তো প্রথম দিনটি নিয়ে উদ্বিগ্ন থাকবে। কিন্তু আপনার কয়েকটি সঠিক পদক্ষেপ নিয়ে যাবে লক্ষ্যের অনেক কাছাকাছি। জেনে রাখুন তেমন কয়েকটি বিষয়—

ফুল উপহার দিন : প্রথম দিনেই তাকে ফুল উপহার দিন। এটা পুরনো স্টাইল হলেও এর কার্যকারিতা অনেক। নিশ্চিতভাবে তার মুখে হাসি ফুটবে। আর কথায় আছে, ‘হাসি তো ফাঁসি’।

সাবেক প্রেমিকা নিয়ে আলোচনা নিষেধ : কোনো মেয়েই প্রেমিকের সাবেক প্রেমিকা নিয়ে আলোচনা পছন্দ করেন না। আর প্রথম সাক্ষাতের দিন তো মোটেও না। আপনি যাই মনে করেন না কেন, সে এটা শুনতে কখনই আগ্রহ বোধ করে না। বরং বিরক্ত হয়।

নিজের পছন্দের খাবার নয় :প্রথম দিনেই যদি নিজের পছন্দের গুরুত্ব দেন ও অধিকার খাটানো শুরু করেন তাহলে নিশ্চিতভাবেই কোনো মেয়েই পটবে না। খুব ভাল হয় যদি তার পছন্দ জেনে অর্ডার করেন। এ ছাড়া আপনার পছন্দের কোনো খাবার তাকে জোর করে টেস্ট করাতে যাবেন না।

পুরাতন পোশাক নয় : অবশ্যই ভাল পোশাক পরতে হবে। আপনি হয়তো সাদাসিধা থাকতেই পছন্দ করেন। তাই বলে পুরনো জিন্স প্যান্ট ও ছেঁড়া-সেলাই করা জুতা পরে যাবেন না। এতে নেতিবাচক ধারণা জন্মাবে। অবশ্যই দাঁত ব্রাশ ও চুলের আচড়ে যাবেন। এটা খুব গুরুত্বপূর্ণ। আর হ্যাঁ, ভাল সুগন্ধি ব্যবহার করতে ভুলবেন না যেন।

খাবারের দাম নিয়ে অভিযোগ নয় : ভাল কোনো রেস্টেুরেন্টের খাবারের দাম নিয়ে অভিযোগ খুবই সস্তা ধরনের মনোভাবের পরিচয় দেয়। যদি ভাল কোনো রেস্টুরেন্টে খাওয়াতেই না পারেন তাহলে মোটামুটি মানের কোথাও গেলেই পারেন।