Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব সেতুর অগ্রগতির কাজ পরিদর্শনে মন্ত্রী মায়া চৌধুরী
মতলব সেতুর অগ্রগতির কাজ পরিদর্শনে মন্ত্রী মায়া চৌধুরী

মতলব সেতুর অগ্রগতির কাজ পরিদর্শনে মন্ত্রী মায়া চৌধুরী

মতলব উত্তর ও মতলব দক্ষিণ সেতু বন্ধন “মতলব সেতুর” নির্মাণ কাজ শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে পরিদর্শন করেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

ইতো মধ্যে সেতুর ৮০ ভাগ কাজ শেষ হয়েছে।

পরিদর্শন কালে তিনি সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে মতলব উত্তর ও মতলব দক্ষিণে যে সকল উন্নয়ন মূলক কাজ হয়েছে বিগত ৫০ বছরেও তা হয়নি। আওয়ামী লীগ সরকার শুধু মতলবেই নয় সারাদেশে উন্নয়নের মডেল তৈরী করেছেন।

তিনি আরো বলেন, মতলব সেতুটি আগামী বছরের মার্চ মাসের মধ্যেই উদ্ধোধন করা হবে। এ সেতুটি চালু হলে মতবের রূপ রেখা পাল্টে যাবে। সরকারের উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পূনরায় দেশ পরিচালনা জন্য সকলের সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ বিভাগের সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়া মো. গোলাম ফারুক, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) রাজন কুমার দাস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, জেলা পরিষদের সদস্য আল আমিন ফরাজী, মিনহাজ উদ্দিন খান, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, মতলব প্রেসক্লাবের সাধারন সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তামজীদ সরকার রিয়াদ, মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক কামাল হোসেন দেওয়ান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল ফরাজী প্রমুখ।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ পিএম, ৩ নভেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply