Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / সন্তানের মঙ্গলের জন্যে পড়ার সময় টেলিভিশন বন্ধ রাখুন : মায়া চৌধুরী
সন্তানের মঙ্গলের জন্যে পড়ার সময় টেলিভিশন বন্ধ রাখুন

সন্তানের মঙ্গলের জন্যে পড়ার সময় টেলিভিশন বন্ধ রাখুন : মায়া চৌধুরী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি মায়েদের উদ্দেশ্যে বলেছেন, পড়ার সময় সন্তানের মঙ্গলের জন্য টেলিভিশন বন্ধ রাখুন। আপনার সন্তান কখন কি করে তার খবর রাখুন। সন্তানের ভবিষ্যৎ পিতা-মাতাকেই নিশ্চিত করতে হবে। এবং বয়োজ্যেষ্ঠদের প্রতি আদব ও শিষ্টাচার শেখান।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেল ৪ টায় মতলব উত্তর উপজেলার আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মা সমাবেশে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন ১৯৭৫সালের ৩ নভেম্বর জাতীয় চার নেতাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে মোস্তাক-জিয়া ও বিপদগামী কিছু সেনা সদস্য নৃশংসভাবে হত্যা করে। জাতিকে নেতৃত্ব শূন্য করার জন্যই জাতয়ি চার নেতাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সে সময় কারাগারের পাশের কক্ষেই আমি বন্দি ছিলাম। আল্লাহর অশেষ রহমতে আমি সে দিন বেঁচে যাই। ফলে আজ আপনাদের সামনে দাঁড়িয়ে কথা বলতে পারছি।

ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয় কিন্তু বিএনপি এলে দেশের দুর্নাম হয়। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের সার্থে নৌকার জয়গান গাইতে হবে। আগামী ২০১৮ সালের ডিসেম্বরে জাতয়ি নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচন মেখ হাসিনার ধিনেই হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অবব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী করতে হবে।

তিনি আরো বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী মানবতার পরিচয় দিয়েছেন এ জন্য তিনি বিশ্বে মাদার অব হিউম্যানিটি হিসাবে উপাধি পেয়েছেন।

এসময় মন্ত্রী আবেগাপ্লুত হয়ে বলেন, আজকের এ অনুষ্ঠানটি আয়োজন করায় অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মো. মফিজুল ইসলামকে ধন্যবাদ জানান এবং অত্র শিক্ষা প্রতিষ্ঠানে ১০ বান্ডিল টিন ও ৩০ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন ও খুব শ্রীঘ্রই অত্র স্কুলের নতুন জায়গায় নতুন ভবন নির্মাণের জন্য আশ্বাস দেন।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মো. নাছির উদ্দিন।

গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জির সভাপতিত্বে ও সাংবাদিক কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি দেওয়ান মো. মজিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদর চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তার, সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়া, আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি মো. মফিজুল ইসলাম দেওয়ান।

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল, মতলব উত্তর
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ পিএম, ৩ নভেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply