Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে দৈনিক ইলশেপাড়ের যুগপূর্তি উদযাপন
Ilsheypar motlob.

মতলব দক্ষিণে দৈনিক ইলশেপাড়ের যুগপূর্তি উদযাপন

কেককাটা আলোচনা ও ইফতার মাহফিলের মধ্য দিয়ে মতলব দক্ষিণে দৈনিক ইলশেপাড়ের যুগপূর্তি ও ১৩তম বর্ষে পদাপণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৫ জুন) বিকেলে মতলব দক্ষিণ ব্যুরোর আয়োজনে স্থানীয় কমিউনিটি সেন্টারে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

মতলব প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক মতলব কন্ঠের সম্পাদক ও প্রকাশক রোটা. গোলাম সারওয়ার সেলিমের পরিচালনায় ও ইলশেপাড় মতলব দক্ষিণ ব্যুরো রোটা. মাহফুজ মল্লিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন।

তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পত্রিকাটি পাঠক প্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু তাই নয়, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে অনেক গুরুত্বপূর্ণ সংবাদ সংগ্রহ করতে গিয়ে হুমকির সম্মূখীন হতে হয়। সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশ ও সমাজ অনেকদূর এগিয়ে যায়। সাংবাদিকরা প্রতন্ত্য অঞ্চল থেকে অনেক পরিশ্রমের মাধ্যমে একটি সংবাদ সংগ্রহ করে। সে সংবাদ পাঠকরা ঘরে বসেই জানতে পাড়ছে।

বিশেষ অথিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ল²ী রানী দাস তারা, জনতা ব্যাংক মতলব বাজার শাখার ব্যবস্থাপক মো. শাহজালাল, মতলব ষ্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির পরিচালক মেহেদী হাসান মহসীন, মতলব ক্যামব্রিয়ান স্কুলের উপদেষ্টা মিরান হোসেন মিয়াজী, মতলব পৌর ছাত্রলীগের সভাপতি কাইয়ুম ফরাজী, সাধারণ সম্পাদক শরিফ পাটোয়ারী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাপ্তাহিক আজকের মতলবের ব্যবস্থাপনা সম্পাদক লোকমান হোসেন হাবিব, ইলশেপাড় নারায়ণপুর প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিব।

আলোচনা শেষে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মতলব দক্ষিণ শাখার সভাপতি মাওলানা আনসার আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিনের সহধর্মীনি, বিআরডিবির মো. রফিকুল ইসলাম, ব্যবসায়ী শফিক মল্লিক, মতলব ষ্ট্যান্ডার্ড এডুকেয়ারের প্রিন্সিপাল আবু সাঈদ মিয়া, এন এ এম টাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম রণি, ব্যবসায়ী বিজয় মৃধা, এন এ এম টাওয়ারের ম্যানেজার শাহাদাত হোসেন, মতলব ষ্ট্যান্ডার্ড এডুকেয়ারের পরিচালক মো. সোলাইমান, আমেনা আক্তার, সহকারী শিক্ষক আশ্রাফুল জাহান শাওলীনসহ সামাজিক রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও সুধীজন।

করেসপন্ডেন্ট, মতলব দক্ষিণ

Leave a Reply