Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
মতলবে মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
OLYMPUS DIGITAL CAMERA

মতলবে মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পৈলপাড়া গ্রামের মৃত মুনছুর আলী মিয়াজীর ছেলে মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মিয়াজীকে বুধবার (১২ অক্টোবর) জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন করা হয়েছে।

এর আগে গত গত ১১ অক্টোবর রাতে হঠাৎ তার বুকে ব্যাথা অনুভব করলে সাথে সাথে তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে ঢাকা হৃদরোগ হাসপাতালে প্রেরণ করলে ঢাকা নেওয়ার পথে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযা শেষে মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মিয়াজীকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও মরহুমের কফিনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শহিদ উল্লাহ সায়েদ, ডেপুটি কমান্ডার মো. বশির উল্লাহ সরকার, সহকারী কমান্ডার দপ্তর আরিফুর রহমান জমির মাষ্টার, মুক্তিযোদ্ধা নুরুল আলম ভেন্ডার, মোঃ জয়নাল আবেদীন মাষ্টার, আলী আকবর, হাবীবুর রহমান, মকবুল হোসেন, বিভুতি ভূষণ সরকার।

রাষ্ট্রীয় মর্যাদার পূর্বে মরহুমের নামাযে জানাযায় ইমামতি করেন হাফেজ মিজানুর রহমান।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শহিদ উল্লাহ সায়েদ, মরহুমের বড় ছেলে আলী আর্শ্বাদ সাগর।

মতলব পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা বিএনপি’র সভাপতি এমদাদ হোসেন খান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সাগরসহ সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণির ধর্মপ্রাণ মুসলমানরা তাঁর জানাযায় অংশগ্রহণ করেন।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট :
আপডেট, বাংলাদেশ সময় ০৯:৫০ পিএম, ১৩ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার
এমএম/ডিএইচ

Leave a Reply