Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির ঘটনায় হীরা-মানিক আটক
hira-manik.

মতলব উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির ঘটনায় হীরা-মানিক আটক

চাঁদপুর মতলব দক্ষিণে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদারের বাসভবনে ডাকাতির ঘটনা ঘটেছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দু’জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে কলাদী এলাকায় বসবাসকারী রবিউল হাসান হীরা ও বাইশপুর গ্রামের দেওয়ান মো. মানিক। ঘটনাটি ঘটেছে ২৪ জানুয়ারি সন্ধ্যায় আনুমানিক সোয়া ৬টায়।

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার বাদী হয়ে আটক হওয়া দু’জনসহ অজ্ঞাতনামা বেশ ক’জনের নামে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে উপজেলা চেয়ারম্যান তার বাসার কাজের মহিলাকে রেখে ওই দিন বিকেলে ব্যক্তিগত কাজে চাঁদপুরে যান। সন্ধ্যার দিকে একদল দুর্বৃত্তকারী চেয়ারম্যানের বাসভবনে ভিতরে ডুকে কাজের মেয়ে ও তার শিশু সন্তানকে অস্ত্রের মুখে বলপূর্বক কেবিনেটে থাকা ২ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত সময়ের মধ্যে চাঁদপুর থেকে তিনি চলে আসেন।

উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার চাঁদপুর টাইমসকে বলেন, ‘অজ্ঞাতনামা দুবৃর্ত্তরা তাঁর বাসভবনে ডুকে কাজের মহিলার ছেলেক অস্ত্রের ভয় দেখিয়ে কেবিনেটের ড্রয়েরে থাকা ২ লক্ষ টাকা নিয়ে দ্রুত সময়ের মধ্যে পালিয়ে যায়।

বিষয়টি মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্যকে অবহিত করা হলে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন।
পরে উপজেলা পরিষদের ভিতরে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে রবিউল হাসান হীরা এবং সন্দেহজনক দেওয়ান মানিককে রাতেই আটক করা হয়েছে।’

থানার ইন্সপেকটর (তদন্ত) মো. ইব্রাহিম খলিল বলেন,‘এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে এবং এ ঘটনায় আটক দুজনকে আদালতে প্রেরণ করা হয়। ঘটনার সাথে জড়িত প্রত্যেককে আটকের চেষ্টা চলছে।’

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ জানুয়ারি,২০১৯

Leave a Reply